শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২১ ডিসেম্বর, ২০২০ ২৩:১০

এক পলক

হাতে দুদকের কার্ড মানিব্যাগে গাঁজা!

কুমিল্লার চৌদ্দগ্রামে কবিরুল হাসান নামের দুদকের (দুর্নীতি দমন কমিশন) এক ভুয়া কর্মকর্তাকে গাঁজাসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক কবিরুল উপজেলার ঘোলপাশা ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের বসির আহমেদের ছেলে। গতকাল আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। -কুমিল্লা প্রতিনিধি

অবৈধ ইটভাটা উচ্ছেদ

ঢাকার ধামরাইয়ে পরিবেশ অধিদফতরের ছাড়পত্র ও জেলা প্রশাসকের লাইসেন্স না থাকায় ছয়টি অবৈধ ইটভাটা ও দুটি অবৈধ কারখানা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদফতরের ভ্রাম্যামাণ আদালত। এ সময়  ইটভাটার প্রত্যেক মালিককে ৬ লাখ টাকা করে এবং দুটি অবৈধ ব্যাটারি কারখানাকে ২ লাখ টাকা করে জরিমানা করা হয়। গতকাল ধামরাইয়ের বিভিন্ন এলাকায় পরিবেশ অধিদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

-ধামরাই প্রতিনিধি

বারিতে কৃষিবিজ্ঞানী দম্পতি

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) দুই পরিচালক পদে যোগদান করেছেন কৃষিবিজ্ঞানী এক দম্পতি। এর মধ্যে বিজ্ঞানী ড. এস এম শরিফুজ্জামান পরিচালক (সেবা ও সরবরাহ) এবং তার স্ত্রী ড. কবিতা আনজু-মান-আরা একই প্রতিষ্ঠানের পরিচালক (কন্দাল ফসল) হিসেবে যোগদান করেন। রবিবার কৃষি মন্ত্রণালয়ের আদেশ বলে তারা এ পদে যোগ দেন। এর আগে ড. এস এম শরিফুজ্জামান বারির পরিচালক (কন্দাল ফসল) ছিলেন। আর ড. কবিতা আনজু-মান-আরা ছিলেন বারির কন্দাল ফসল গবেষণা কেন্দ্র ও ফুল বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা।

-গাজীপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর