২০ আগস্ট, ২০২০ ২১:১৩

খুলনায় যুবককে কুপিয়ে হত্যার ভিডিও ফুটেজ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় যুবককে কুপিয়ে হত্যার ভিডিও ফুটেজ উদ্ধার

খুলনার খালিশপুরে আসিফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনার ভিডিও ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থলে একটি সেলুনের সিসি ক্যামেরা থেকে পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই ভিডিও ফুটেজ সংগ্রহ করে। 

জানা যায়, বুধবার রাত সোয়া ৯টার দিকে খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের সামনে এ হত্যাকাণ্ড হয়। এ ঘটনায় মহানগর ছাত্রলীগের সদস্য জুবায়ের (২৫) ও ছাত্রলীগ কর্মী রানা (২৫) গুরুতর জখম হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আসিফ খালিশপুর তৈয়বা কলোনীর হাবিবুর রহমানের ছেলে। তার ডান হাত, গলা ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
 
পুলিশ জানায়, হামলার সময় আসিফসহ তার বন্ধুরা পার্কের সামনে একটি সেলুন কাম কফি শপে আশ্রয় নিয়েছিল। সেখানে ঢুকে তাদের  কুপিয়ে জখম করা হয়।

ভিডিও ফুটেজে দেখা যায়, রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্র নিয়ে কয়েকজন যুবক সেলুনের মধ্যে ঢুকে আসিফকে কুপিয়ে জখম করছে। হামলাকারীদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। অধিকাংশের মুখে মাস্ক পরা ও কাপড়ে বাঁধা ছিল। হামলার সময় সেলুনের ভেতরে একটি কক্ষে আসিফ আশ্রয় নিয়ে সেখানে ঢুকে তাকে কোপানো হয়। 

মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির বলেন, ভিডিও ফুটেজ দেখে পুলিশ হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা করছে। এরই মধ্যে ঘটনায় জড়িত চারজনকে আটক করা হয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর