বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

কাজল চোখে সাড়া ফেললেন জয়া

শোবিজ ডেস্ক

কাজল চোখে সাড়া ফেললেন জয়া

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। গত রাতে ফেসবুকে আরও কিছু নতুন ছবি পোস্ট করে তিনি রীতিমতো সাড়া ফেলে দেন।

কাজল চোখে জয়া আহসানকে খুব কম দেখা যায়। এবার গাঢ় কাজল চোখে অনুসারীদের সামনে এলেন তিনি। সঙ্গে কালো পোশাকে মোহনীয়তা ছড়িয়েছেন এ অভিনেত্রী।

ফেসবুকে ছবিগুলো পোস্ট করার ২ মিনিটের মধ্যে মুছে ফেলেছিলেন জয়া আহসান। মিনিটদশেক পর আবারও পোস্ট করেছেন তিনি। কী কারণে মুছে ফেলেছিলেন তা জানা যায়নি। কয়েক দিন আগে বলিউডের সিনেমায় নাম লিখিয়েছেন জয়া। তাঁর সহশিল্পী হিসেবে আছেন পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনয়শিল্পী।

‘ওসিডি’ নামের টালিগঞ্জের একটি সিনেমা নিয়ে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন তিনি।

এর আগে গত মাসে একবার খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় আসেন জয়া। তবে তাঁর এ মোহনীয় সৌন্দর্যের চিত্র নেটিজেনদের মাঝে তেমন কোনো নেতিবাচক প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়নি। সবার কথা বয়স জয় করা জয়া আহসান বলতে বুঝায় অনিন্দ্য সুন্দরী এক মেয়েকে। যে কি না দুই বাংলার দর্শকদের দক্ষ অভিনয় আর মনকাড়া সৌন্দর্য দিয়ে বিমোহিত করে রেখেছেন এবং দুই বাংলার অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান পোক্ত করে নিয়েছেন।

গত মাসে প্রকাশিত পোস্টে দেখা যায় কমলা রঙের উলের ট্রাউজার আর জ্যাকেট পরেছেন জয়া। সঙ্গে কালো ব্রালেট। খোলা চুল কাঁধের ওপরে ছড়িয়ে রাখা। সঙ্গে চোখ টানছে বক্ষবিভাজিকা। সত্যি চোখ ফেরানো যাচ্ছে না জয়ার ওপর থেকে।

এক অনুরাগী কমেন্ট করেছেন, ‘আপনি এখনো কীভাবে এত আকর্ষণীয় বলুন তো, চোখ ফেরাতে পারি না আপনার থেকে।’ অপরজন লিখলেন, ‘আপনাকে কখনো বাজে দেখতে লাগে না কেন বলুন তো!’

তবে তাই বলে শুধুই যে প্রশংসা আসে এমন নয়, সোশ্যাল মিডিয়ায় হামেশাই ট্রল হন। সম্প্রতি Times Of India-কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘আমি বাজে মন্তব্যগুলো নিয়ে এখন আর বেশি ভাবী না। এটা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কাউকে নিয়ে যা খুশি বলতে পারে।’

সর্বশেষ খবর