শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:২৮

দিলু রোডে ভয়ঙ্কর আগুন

আশঙ্কায় দগ্ধ দম্পতি লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদক

আশঙ্কায় দগ্ধ দম্পতি লাইফ সাপোর্টে

রাজধানীর মগবাজার দিলু রোডে আবাসিক ভবনে আগুনের ঘটনায় স্বামী-স্ত্রী দুজনই আশঙ্কাজনক অবস্থায় এখন লাইফ সাপোর্টে। প্রথমে দগ্ধ অবস্থায় জান্নাতুল ফেরদৌসীকে (৩৫) লাইফ সাপোর্টে নেওয়া হয়। এরপর তার স্বামী শহিদুল ইসলাম রনিকেও (৪০) সেখানে নেওয়া হয়েছে।

গতকাল শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিউটের বিভাগীয় প্রধান অধ্যাপক আবুল কালাম বলেন, জান্নাতুল ফেরদৌসীর শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। আর শহিদুলের ৪২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনকেই আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। দুজনেরই শ্বাসনালি পুড়ে গেছে।

শহিদুলের বার্ন একটু কম হলেও তার শ্বাসনালি পুড়ে যাওয়ায় তিনি শ্বাস নিতে পারছিলেন না, তাই তাকেও লাইফ সাপোর্টে রাখা হয়েছে। দু-একটি দিন না গেলে কিছুই বলা যাচ্ছে না। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে দিলু রোডের ৪৫/এ নম্বর বাড়িতে লাগা আগুনে শিশুসহ তিনজন পুড়ে মারা গেছেন। তারা হলেন- একেএম রুশদী (৫), আফরিন জান্নাত যূথী (১৭) ও আবদুল কাদের লিটন (৪৫)। শহিদুল ও জান্নাতুল ছাড়াও দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (নয় মাস) নামে আরও তিনজন ঢামেকে চিকিৎসাধীন আছেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর