বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

মেট্রোরেল প্রকৌশলীর খোঁজ নেই তিন দিনেও

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে নির্মাণাধীন এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবিরের (২৮) খোঁজ মেলেনি তিন দিনেও। রবিবার বিকালে মেট্রোরেলের উত্তরা ডিপো অফিস থেকে বের হয়ে তিনি বাসায় ফেরেননি।

তবে পরিবারের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, প্রেমের কারণে পরিবারের ওপর অভিমান করে আত্মগোপনে আছেন শাহরিয়ার কবির। এর বাইরে আরও কয়েকটি বিষয়কে গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় তার মা রাশিদা আক্তার সাহান তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এমআরটি প্রকল্পের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদারও এ ঘটনায় জিডি করেছেন। তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, সিসিটিভি ক্যামেরার ভিডিওতে দেখা যায় রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে শাহরিয়ার কবির তার অফিস কক্ষ থেকে একা হেঁটে বের হন। তিনি অফিসে তার নিজের মোবাইল ফোন ও ল্যাপটপও রেখে যান। শাহরিয়ার কবির আত্মগোপনে থাকতে পারেন। তবে তার অফিসে কোনো সমস্যা হয়েছে কি না, কারও সঙ্গে শত্রুতা ছিল কি না- এসব বিষয়ও তদন্তে গুরুত্ব দেওয়া হচ্ছে।

জানা গেছে, শাহরিয়ার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) তড়িৎ কৌশলে পড়াশোনা করেছেন। পুরান ঢাকার লালবাগের আজিমপুর টাওয়ারে মায়ের সঙ্গে থাকতেন তিনি। তাদের গ্রামের বাড়ি রাজশাহী নগরীর বোয়ালিয়ার রানীবাজার এলাকায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর