৩১ ডিসেম্বর, ২০২৩ ২০:০৯

দলের স্বার্থে একাট্টা হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

দলের স্বার্থে একাট্টা হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ভুলে গেলে চলবে না যে, নৌকার বিজয়ের ওপরই নির্ভর করে আওয়ামী লীগের সরকার গঠন, এক কথায় দেশরত্ন শেখ হাসিনার প্রধানমন্ত্রীত্ব। এজন্য শেখ হাসিনার প্রতিটি কর্মীকে দলের স্বার্থে একাট্টা হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে হবে। জনগণকে ভোট কেন্দ্রে নিয়ে এসে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করতে হবে।

রবিবার নৌকায় ভোট দেওয়ার জন্য পিরোজপুর শহরের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন শ ম রেজাউল করিম। 

শ ম রেজাউল করিম পিরোজপুর সদর উদ্ধার মল্লিক ইউনিয়ন ও কদমতলা ইউনিয়নে দুইটি পথসভায় বক্তব্য রাখেন। এতে হাজারও নারী ও পুরুষ অংশগ্রহণ করেন।

গণসংযোগ ও পথসভায় তিনি বলেন, বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প কোনো নেতৃত্ব নেই। তাকে প্রধানমন্ত্রী করতেই নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

তিনি শেখ হাসিনা আমলের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বলেন, বাংলাদেশের ইতিহাসে এত উন্নয়ন অতীতে কেউ কোনোদিন করতে পারেনি। তিনি ক্ষমতায় না আসলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে, বাংলাদেশের মানুষের জন্য আবার দুর্ভিক্ষ নেমে আসবে। উন্নয়ন, সমৃদ্ধিময় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য শেখ হাসিনাকে বাংলাদেশের সকল মানুষের স্বার্থেই প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানান। শেখ হাসিনার বিকল্প কেবলমাত্র শেখ হাসিনা।

এ সব গণসংযোগ ও পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত জেলা জজ আব্দুস সালাম শিকদার, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা এবং আখতারুজ্জামান ফুলু, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বাইজিদ হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলের সদস্য জসিম উদ্দিন খান, পিরোজপুর জজ কোর্টের পাবলিক প্রসিউকিউটর সরদার ফারুক আহমেদ, জাতীয় মহিলা সংস্থা পিরোজপুর শাখার চেয়ারম্যান সাংবাদিক শিরিনা আফরোজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খাদিজা উর্মি, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, অসাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক শিকদার মো. চান প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর