শিরোনাম
প্রকাশ : রবিবার, ১ মার্চ, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ১ মার্চ, ২০১৫ ০০:০০

পাটুরিয়ার পদ্মায় লঞ্চ দুর্ঘটনার তদন্ত শুরু

পাটুরিয়ার পদ্মায় লঞ্চ দুর্ঘটনার তদন্ত শুরু

পাটুরিয়ার পদ্মায় ২২ ফেব্রুয়ারি লঞ্চডুবির ঘটনায় নৌপরিবহন মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটি কাজ শুরু করেছে। মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নূর-উর রহমানের নেতৃত্বে তদন্ত দল গতকাল দুপুরে পাটুরিয়া ঘাটে তদন্ত কাজ চালায়।

সাত সদস্যের তদন্ত কমিটিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিআইডব্লিটিএ'র চিফ নটিক্যাল সার্ভেয়ার ক্যাপ্টেন জসিম উদ্দিন, সমুদ্রবন্দর অধিদফতরের স্পেশাল অফিসার (মেরিন সেফটি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঈনুদ্দিন হাসান এবং মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিবুল ইসলাম। পরে এক প্রেসব্রিফিংয়ে বলা হয়েছে, দুর্ঘটনাকবলিত লঞ্চ থেকে বেঁচে যাওয়া যাত্রীদের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। ১০ কর্ম দিবসেই তদন্ত কাজ শেষ হবে। দলের প্রধান নূর-উর রহমান বলেন, দুর্ঘটনার কারণ উদঘাটনে সংশ্লিষ্ট সব বিষয়কেই গুরুত্ব দেওয়া হচ্ছে। তিনি সুষ্ঠু তদন্তের স্বার্থে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ওই লঞ্চডুবির পর ৮০টি মৃতদেহ উদ্ধার করা হয়। এখনো কয়েকজন নিখোঁজ রয়েছেন।

 


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com