১৯ আগস্ট, ২০২২ ১৯:২০

কাতারে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

কাতার প্রতিনিধি

কাতারে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বৃহত্তর চট্টগ্রাম আওয়ামী লীগ (পরিবার) কাতার। বৃহস্পতিবার দোহার ওয়াসিস বীচ ক্লাবে খতমে কোরআন, দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক নুরুল আফছার বাবুল। 

জাতীয় শোক দিবস ২০২২ উদযাপন উপ-কমিটির আহ্বায়ক এনামুল হক চৌধুরীর সার্বিক তত্বাবধায়নে এবং সদস্য সচিব কাজী আশরাফ হোসেন ও সাংগঠনিক সমন্বয়ক আকবর হোসেন বাচ্চুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটি কাতারের সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন।

এসময় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা প্রশাসক এম এ সালাম। 

উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, এস এম ফরিদুর হক, অধ্যাপক বাবু তপন মহাজন, নুরুল আলম, শফিকুল ইসলাম তালুকদার বাবু, রফিকুল ইসলাম হেলাল, সামছুল আলম নোয়াব, নুরুল কবির চৌধুরী, মিজানুর রহমান ও মহসিন খানসহ অনেকেই। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর