শিরোনাম
প্রকাশ : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৫

ঈদে টিভি অনুষ্ঠান যেভাবে দেখবেন

বউয়ের বিদেশি সিরিয়াল দেখার যন্ত্রণায় অনেকেই টেলিভিশনে ঈদের অনুষ্ঠান দেখতে পারেন না। তারা কীভাবে অনুষ্ঠান দেখবেন সেটাই জানাচ্ছেন— সোহানুর রহমান অনন্ত

ঈদে টিভি অনুষ্ঠান যেভাবে দেখবেন

প্রজেক্টর দিয়ে

যেহেতু বাসায় বউয়ের যন্ত্রণায় রিমোটের আশপাশেও থাকতে পারেন না। তাই ঈদের অনুষ্ঠান দেখার জন্য সব ভাই-ব্রাদার মিলে প্রজেক্টরের ব্যবস্থা করতে পারেন। ব্যস, বড় পর্দায় একসঙ্গে সবাই মিলে নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন প্রিয় অনুষ্ঠান ও বিজ্ঞাপনগুলো।

 

দুরবিন দিয়ে

বউয়ের সঙ্গে রিমোট কাড়াকাড়িতে হেলে গেলে আপনি একটা দুরবিনের ব্যবস্থা করুন। তারপর ছাদে বা জানালায় বসে আরামে আশপাশের কোনো বাড়ির টিভিতে ঈদের অনুষ্ঠানগুলো দেখুন। তবে কোনো তরুণীর দিকে দুরবিন লক্ষ্য করে বউয়ের হাতে নাস্তানাবুদ হলে আমরা মজা নেওয়া ছাড়া কিছুই করতে পারব না।

 

 

রেসিপির বই দিয়ে

এই ঈদে এমনিতেই ঘরে রান্না-বান্না একটু বেশি হয়। তাই আপনি বুদ্ধি করে একটা রেসিপির বই বউয়ের হাতে তুলে দিন। এবার সারাদিন সে রান্নায় ব্যস্ত হয়ে পড়বে। আপনি ওই সুযোগে ইচ্ছামতো অনুষ্ঠান দেখতে পারবেন। ভালো কথা, ফাঁকে ফাঁকে রান্নার প্রশংসা করতে ভুলবেন না।

 

 

 মোবাইল ভিডিও করে

যদি একান্তই কোনো ব্যবস্থা না করতে পারেন তাহলে ব্যাচেলর বন্ধুর মাধ্যমে অনুষ্ঠান ভিডিও করানো যেতে পারে। তারপর ইমো কিংবা ফেসবুকে সে ভিডিও আপনাকে দিলেই আরামে যেখানে ইচ্ছা সেখানে বসে অনুষ্ঠান দেখতে পারবেন।

 

 

অতিথি হয়ে

সবচেয়ে ভালো হয় এই সুযোগে কারও বাড়ির অতিথি হয়ে যান। জানেন তো বাঙালি অতিথিপ্রেমী। আপনি যে চ্যানেল দেখতে চাইবেন। তারা শতভাগ সেই চ্যানেলটাই আপনাকে দেখাবে। সুতরাং নো চিন্তা ডু ফুর্তিতে অনুষ্ঠান দেখুন। তবে অতিথি হয়ে উল্টো কেউ আপনার বাড়িতে এলে— ধরা!


আপনার মন্তব্য