রবিবার, ১ আগস্ট, ২০২১ ০০:০০ টা
আজ অনুশীলনে নামছে দুই দল

সকালে বাংলাদেশ

আজ অনুশীলনে টাইগাররা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং করবেন। ৩ আগস্ট প্রথম ম্যাচের আগে মাত্র দুই দিন অনুশীলন করার সুযোগ পাচ্ছেন।

ক্রীড়া প্রতিবেদক

সকালে বাংলাদেশ

বহু আকাক্সিক্ষত বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ শুরু হতে এখনো দুই দিন বাকি। তার আগেই মিরপুর স্টেডিয়ামকে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছে প্রশাসন। গতকাল থেকে মিরপুর স্টেডিয়ামে ঢোকার রাস্তাটা নিরাপত্তার জন্য বন্ধ করে দিয়েছে প্রশাসন। বহু শর্ত জুড়ে ৫ ম্যাচ টি-২০ সিরিজ খেলতে ঢাকায় পা রাখেন অস্ট্রেলিয়া। গত বৃহস্পতিবার দলটি বার্বাডোজ থেকে ঢাকায় পা রেখেই উঠে যায় ‘টিম হোটেল’ ইন্টারকন্টিনেন্টালে। একই হোটেলে উঠেছে মাহমুদুল্লাহ রিয়াদের বাংলাদেশ। জিম্বাবুয়ে জয় করে একই দিন সকালে ঢাকায় পা রাখেন টাইগাররা। বিমানবন্দর থেকে টিম হোটেলে উঠে তিন দিনের কোয়ারেন্টাইনে চলে যান মাহমুদুল্লাহরা। গতকাল শেষ হয়েছে দুই দলের কোয়ারেন্টাইন। আজ থেকে মিরপুর স্টেডিয়ামের ভিতরে সিরিজের প্রস্তুতি নিতে দুদিন অনুশীলন করবে মাহমুদুল্লাহ বাহিনী। আজ টাইগারদের অনুশীলন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। বিকাল ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অনুশীলন করবে অস্ট্রেলিয়া।

টিম হোটেলে ঢুকেই মাহমুদুল্লাহরা আইসোলেশনে চলে যান। আইসোলেশনে থাকাকালীন রুম থেকে বের হওয়া পুরোপুরি নিষিদ্ধ ক্রিকেটারদের। এ সময় ক্রিকেটাররা রুমে বসে ফ্রি হ্যান্ডে এক্সারসাইজ করার পাশাপাশি সতীর্থ ও পরিবারের সঙ্গে ফোনালাপ এবং মুভি দেখে সময় পার করেন। আজ থেকে ক্রিকেটাররা অনুশীলনের পাশাপাশি নিজেদের সঙ্গে আলাপ করা ও একই সঙ্গে ডাইনিং শেয়ার করতে পারবেন। এখন খাবার রুমের বাইরে রেখে যায় হোটেল কর্তৃপক্ষ এবং ক্রিকেটার ও স্টাফরা তাদের কাপড়গুলো রুমের বাইরে রাখেন লন্ড্রির জন্য। আজ অনুশীলনে টাইগাররা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং করবেন। ৩ আগস্ট প্রথম ম্যাচের আগে মাত্র দুদিন অনুশীলন করার সুযোগ পাচ্ছেন। সময়টুকুকে পুরোপুরি ব্যবহার করতে প্রস্তুত টাইগাররা।

ম্যাচের দিন দুই দলের ক্রিকেটাররা স্টেডিয়ামে প্রবেশ করবে ২ নম্বর গেট দিয়ে। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের শর্ত অনুযায়ী এই গেট দিয়ে আর কেউ প্রবেশ করতে পারবে না।                    

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর