Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ০০:৩১

উইলিয়ামসনকে নিয়ে শাস্ত্রীর টুইট, মুগ্ধ বিশেষজ্ঞরা

অনলাইন ডেস্ক

উইলিয়ামসনকে নিয়ে শাস্ত্রীর টুইট, মুগ্ধ বিশেষজ্ঞরা

নির্ধারিত ৫০ ওভারের পর সুপার ওভারে টাই সত্ত্বেও নিউজিল্যান্ডের বিপক্ষে লর্ডসে অনুষ্ঠিত বিশ্বকাপের ফাইনালে শেষ পর্যন্ত বাউন্ডারি বিবেচনায় ইংল্যান্ডকে বিজয়ী ঘোষণা করা হয়। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ‘বাউন্ডারি-কাউন্ট টাই ব্রেকার’ আইনানুযায়ী ইংল্যান্ড সুবিধা ভোগ করে চ্যাম্পিয়ন হয়। যদিও আইসিসি’র এই আইনের ব্যাপক সমালোচনা ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। অনেক সাবেক ও বর্তমান ক্রিকেটারসহ বিশ্বজুড়ে সমর্থকরা এই আইনের পুর্নবিবেচনার দাবি জানিয়েছে।

কিন্তু এতো কিছুর পরেও 'অদ্ভুতভাবে' নিজেকে শান্ত রেখেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। বিশ্বকাপের সেরা ক্রিকেটার উইলিয়ামসনের প্রশংসায় পঞ্চমুখ বিশেষজ্ঞরাও। সেই উইলিয়ামসনের ধৈর্য্য আর সংযমের প্রশংসা করলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী।

উইলিয়ামসনের প্রশংসা করে টুইট করেছেন রবি শাস্ত্রী। সেখানে তিনি লেখেন, "বিশ্বকাপ পরবর্তী সময়ে তুমি যেভাবে ধৈর্য্য ধরে রেখেছে আর মর্যাদা অক্ষুন্ন রেখেছ তা সত্যিই অসাধারণ। বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার ৪৮ ঘণ্টা পরেও তুমি যেভাবে সম্মান দেখিয়ে শান্ত থেকেছো তা সত্যিই অকল্পনীয়। আমরা জানি, তোমরা একটা হাত বিশ্বকাপে ছিল। তুমি শুধু কেন নও। তুমি কেন এবং সক্ষম। ঈশ্বর মঙ্গল করুণ।"

বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের কাছে নিউজিল্যান্ডের হারের পরে অনেকেই আইসিসি এবং আম্পায়ারদের দিকে আঙুল তুলেছেন। এমনভাবে হার মন থেকে মেনে নেওয়া সত্যিই কঠিন! কিন্তু কোন বিষয়েই কোনরকম মন্তব্য না করে শান্ত থেকেছেন 'ক্যাপ্টেন কুল' কেন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য