Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ০৬:৩৬

লেভানদোভস্কির হ্যাটট্রিকে বায়ার্নের প্রথম জয়

অনলাইন ডেস্ক

লেভানদোভস্কির হ্যাটট্রিকে বায়ার্নের প্রথম জয়
সংগৃহীত ছবি

শালকে জিরো ফোরের বিপক্ষে ম্যাচ দিয়ে বায়ার্ন মিউনিখের জার্সিতে অভিষেক হয়েছে ফিলিপ্পে কুতিনহো, ইভান পেরিসিচ ও লুকাস হার্নান্দেজের। তবে পুরো ম্যাচে এদের কেউ নন, সব আলো কেড়ে নিয়েছেন রবার্ট লেভানডভস্কি। রবের্ত লেভানদোভস্কির হ্যাটট্রিকে শালকেকে হারিয়েছে বুন্ডেসলিগার সফলতম ক্লাবটি। এতে টানা অষ্টম লিগ শিরোপা জয়ের লক্ষ্যে মৌসুম শুরু করা বায়ার্ন মিউনিখ প্রথম জয়ের দেখা পেয়েছে। লেভার জাদুতে শালকের মাঠে ৩-০ গোলের জয় পেয়েছে নিকো কোভাচের শিষ্যরা।

চলতি মৌসুমে বার্সেলোনা থেকে ধারে অ্যালিয়াঞ্জ অ্যারেনায় এসেছেন কুতিনহো। ব্রাজিলিয়ান প্লে-মেকারের মতো ধারে ইন্টার মিলান থেকে বায়ার্নে যোগ দিয়েছেন ক্রোয়েশিয়ান উইঙ্গার পেরিসিচ। তবে ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী হার্নান্দেজ এখন বায়ার্নেরই ডিফেন্ডার। হার্নান্দেজ থাকলেও শুরুর একাদশে ছিলেন না কুতিনহো-পেরিসিচ। তবে তাদের মাঠে নামার আগেই বায়ার্নের জয়ের পথ সুগম করে দেন লেভা।

ম্যাচের ২০ মিনিটে পেনাল্টি গোল থেকে শুরু। ৫০ মিনিটে ২৫ গজ দূর থেকে নেওয়া ফ্রি-কিক থেকে বায়ার্নকে দ্বিতীয়বারের মতো এগিয়ে দেন লেভা। ৭৫ মিনিটে ফরাসি ফরোয়ার্ড কিংসলে কোমেনের পাস থেকে ২০১৯-২০ মৌসুমে নিজের প্রথম হ্যাটট্রিক করেন ৩১ বছর বয়সী পোলিশ তারকা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য