শিরোনাম
প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২০ ০৬:১৯

বিশ্বকাপ সেমিফাইনালের সেই রান আউট নিয়ে মুখ খুললেন ধোনি

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ সেমিফাইনালের সেই রান আউট নিয়ে মুখ খুললেন ধোনি
ফাইল ছবি

২০১৯ বিশ্বকাপ সেমিফাইনালে ধোনির সেই রান আউট নিয়ে এখনও ভারতীয় সমর্থকরা আক্ষেপ করেন। ধোনি সেদিন রান আউট না হলে ম্যাচের ফল হয়তো অন্যরকম হতে পারত। ধোনি নিজেও সেদিনের আউট নিয়ে আক্ষেপ করেন। এতদিন সেটা প্রকাশ করেননি। এবার করলেন। তিনি জানালেন, সেদিন ডাইভ না দেওয়া নিয়ে তার মনেও আক্ষেপ রয়েছে।

সেই ম্যাচে শেষ দু’ওভারে জেতার জন্য ভারতের দরকার ছিল ৩১ রান। তা হলেই ফাইনালে উঠত ভারত। কিন্তু ধোনি আউট হওয়ার পরই স্বপ্নভঙ্গ হয়। শেষ চারের লড়াই থেকে ছিটকে যায় ভারত। সেমিফাইনালের ৪৯তম ওভারে ফার্গুসনের প্রথম বলে ছক্কা মারেন ধোনি। পরের বল ডট যায়। তিন নম্বর ডেলিভারিতে দুই রান নিতে গিয়ে রান আউট হন ধোনি। মার্টিন গাপ্টিলের সরাসরি থ্রো'তে রান আউট হন ধোনিস। মাত্র দুই ইঞ্চির জন্য ক্রিজে পৌঁছাতে পারেননি ধোনি।

ওই আউটের পর ধোনি আর জাতীয় দলের জার্সিতে নামেননি। রয়েছেন লম্বা ছুটিতে। কিন্তু এতদিন পর সেই আউট নিয়ে মুখ খুললেন ধোনি। ধোনি বলেন, ''ক্যারিয়ারের প্রথম ম্যাচে আমি রান আউট হয়েছিলাম। বিশ্বকাপের সেমিফাইনালেও রান আউট হয়েছি। মনে মনে এখনও আমি আক্ষেপ করে বলি, কেন যে ডাইভ দিলাম না। সেদিন আমার ডাইভ দেওয়া উচিত ছিল।''
 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর