শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৮:১৫
আপডেট : ৮ মার্চ, ২০২১ ১৮:১৬
প্রিন্ট করুন printer

আইপিএলের জন্য খেলোয়াড়দের ছেড়ে দেওয়া হবে: ইংল্যান্ড কোচ

অনলাইন ডেস্ক

আইপিএলের জন্য খেলোয়াড়দের ছেড়ে দেওয়া হবে: ইংল্যান্ড কোচ
ফাইল ছবি

বর্তমানে ভারত সফরে রয়েছে ইংল্যান্ড। সদ্য শেষ হয়েছে চার ম্যাচের টেস্টের সিরিজ। আগামী ১২ মার্চ থেকে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। তার আগেই আইপিএলে খেলা ইংল্যান্ড ক্রিকেটাদেররা পেল সুখবর।  আইপিএলের জন্য ইংলিশ ক্রিকেটারদের ছেড়ে দেওয়ার কথা জানিয়ে দিলেন ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউড।

গতকাল রবিবার (৭ মার্চ) সরকারিভাবে চতুর্দশ আইপিএলের দিনক্ষণ ঘোষণা করেছে বিসিসিআই। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হচ্ছে আগামী ৯ এপ্রিল। করোনা আবহে গত বছর আইপিএল হয়েছিল সংযুক্ত আরব আমীরাতে। কিন্তু এবার ঘরের মাটিতেই আইপিএল আয়োজন করতে চায় বিসিসিআই। মেগা এই টুর্নামেন্টের ফাইনাল হবে মোতেরায় নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ৩০ মে। প্লে-অফ ম্যাচগুলি হবে যথাক্রমে ২৫, ২৬ ও ২৮ মে।

এই মুহূর্তে ভারতীয় সফরে থাকা ইংল্যান্ড দলের ৭ জন ক্রিকেটার চতুর্দশ আইপিএলে রয়েছেন। আগামী ২ জুন থেকে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু হচ্ছে ইংল্যান্ডের। ইংল্যান্ড টেস্ট দলে থাকা যে সাত ক্রিকেটার আইপিএলের দলের রয়েছেন তারা হলেন- বেন স্টোকস, স্যাম কারেন, জস বাটলার, জোফরা আর্চার, মইন আলি, জনি বেয়ারস্টো এবং ক্রিস ওকস।

সিলভারউড জানান, আমরা এখনও টেস্ট নিয়ে কিছু ভাবিনি। আমার কাছে ইংল্যান্ডের হয়ে খেলাটা সবচেয়ে বড় অনুভূতি। কিন্তু আইপিএলের জন্য দলে পরিবর্তন করাটাও কঠিন। আমরা টেস্ট সিরিজ নিয়ে আলোচনা করব। টেস্ট সিরিজের প্রস্তুতি নিয়ে আমরা পরে ভাবব। এখনই এ সব নিয়ে কিছু ভাবছি না। তবে আমরা কিছু একটা করব।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য