শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১৪:৫২
প্রিন্ট করুন printer

বন্দিজীবন থেকে মুক্তি, ক্রাইস্টচার্চ থেকে কুইন্সটাউনে টাইগাররা

অনলাইন ডেস্ক

বন্দিজীবন থেকে মুক্তি, ক্রাইস্টচার্চ থেকে কুইন্সটাউনে টাইগাররা
বিমানবন্দরে কুইন্সটাউন মেয়রের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দল

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলের কোয়ারেন্টাইন শেষ হয়েছে। এরইমধ্যে ক্রাইস্টচার্চ থেকে কুইন্সটাউনে পাড়ি জমিয়েছেন তারা। নিউজিল্যান্ড পৌঁছানোর পর হোটেলবন্দি ১৪টি দিন কাটায় বাংলাদেশ দল। মোট চারবার করোনা টেস্টও করাতে হয়েছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যদের। কোয়ারেন্টাইন শেষ হওয়ায় পুরোদমে অনুশীলন করতে পারবে বাংলাদেশ দল।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, কোয়াইরেন্টাইন শেষ হওয়ায় এই প্রথম খেলোয়াড়রা একসঙ্গে বাইরে বের হতে পেরেছে। 

অধিনায়ক তামিম ইকবাল বলেন, এটা আমাদের জন্য নতুন এক অভিজ্ঞতা। আগে আমরা জৈব সুরক্ষা বলয়ে থেকেছি, কিন্তু সঙ্গনিরোধ অবস্থায় থাকিনি। নিউজিল্যান্ড ক্রিকেট আমাদের যেভাবে দেখভাল করেছে, সে জন্য আমরা তাদের ধন্যবাদ জানাচ্ছি। সময়টাকে আমাদের জন্য তারা যতটা সহজ করা যায়, করেছে।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের সঙ্গে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ২০ মার্চ। এরপর ২৩ এবং ২৬ মার্চ যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে দুদল। আর তিন ম্যাচের টি-টোয়েন্ট সিরিজ শুরু হবে ২৮ মার্চ। একদিন পরে দ্বিতীয় এবং এপ্রিলের ১ তারিখে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর