শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ০৮:৩১
প্রিন্ট করুন printer

কোহলি আমাদের ধরাছোঁয়ার বাইরে, স্বীকারোক্তি ওয়ার্নারের

অনলাইন ডেস্ক

কোহলি আমাদের ধরাছোঁয়ার বাইরে, স্বীকারোক্তি ওয়ার্নারের
ফাইল ছবি
Google News

বিরাট কোহলির সঙ্গে কেন উইলিয়ামসনকে একই আসনে বসিয়েছিলেন মাইকেল ভন। তা নিয়ে সাবেক পাকিস্তানি ব্যাটসম্যান সালমান বাট তীব্র সমালোচনা করেছিলেন ভনকে। তিনি বলেছিলেন, কোহলির সঙ্গে কারও তুলনাই চলতে পারে। এরপর ভারত অধিনায়কের সমসাময়িক অজি তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারও অকপটে সে কথা স্বীকার করলেন। তিনি বলছেন, বিরাট কোহলিকে ধরা অসম্ভব। 

ইনস্টাগ্রামে একটি গ্রাফিক্স শেয়ার করেছেন অজি ওপেনার। এখনও খেলছেন এমন ব্যাটসম্যানদের আন্তর্জাতিক সেঞ্চুরির সংখ্যা দেখানো হয়েছে তাতে। ৭০টা সেঞ্চুরি করে এক নম্বরে কোহলি। দ্বিতীয় স্থানে আছেন ওয়ার্নারই। তার সেঞ্চুরির সংখ্যা অনেক কম, ৪৩। ওয়ার্নারের পর ক্রিস গেল, তার সেঞ্চুরি ৪২টি। 

তালিকায় আছেন রোহিত শর্মা, স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসন, জো রুটরা। গ্রাফিক্সটি পোস্ট করে ওয়ার্নার লিখেছেন, 'মেনে নেওয়া ভাল, বিরাট কোহলিকে আমাদের ছোঁয়ার প্রশ্নই নেই।' 

টেস্ট এবং টি-টোয়েন্টিতে বিরাট কোহলিকে ধরা গেলেও ওয়ান ডেতে ধরাছোঁয়ার বাইরে চলে গেছেন ভারত অধিনায়ক। এখনই ৪৩টি সেঞ্চুরি আছে তার। তার সামনে শুধুমাত্র আরেক সাবেক ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার (৫১)। একদিনের ক্রিকেটে এক বছরের বেশিদিন হয়ে গেল শতরান নেই কোহলির। ফর্মের তুঙ্গে থাকলে সে রেকর্ডও হয়তো ভেঙে যেত এতদিনে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর