২৪ মার্চ, ২০২৩ ২১:৫৩

বেশি খুশিতে কাশি হয় কি না ডাক্তারকে জিজ্ঞেস করতে হবে : পাপন

অনলাইন ডেস্ক

বেশি খুশিতে কাশি হয় কি না ডাক্তারকে জিজ্ঞেস করতে হবে : পাপন

ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টোয়েন্টিতে বাংলাওয়াশ করার পর থেকে উড়ছে টাইগাররা। ইংলিশ বধের পর আয়ারল্যান্ডের বিপক্ষেও জয়ের ধারা অব্যাহত রেখেছেন তামিম-সাকিবরা। আইরিশদের বিপক্ষে রেকর্ড গড়ে ২-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ দল।

গতকাল বৃহস্পতিবার সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে রেকর্ড জয়ে ওয়ানডে সিরিজ শেষ করে বাংলাদেশ। 

সিলেটে আইরিশদের বিপক্ষে টাইগারদের দাপুটে পারফরমেন্স নিজ চোখেই দেখেছেন বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন। ম্যাচ শেষে জানিয়েছিলেন তার প্রতিক্রিয়া। আজ ঢাকায় ফিরে বললেন, খেলা দেখার পর থেকে তার কাশি হচ্ছে।

আজ শুক্রবার রাজধানীর একটি হোটেলে সাকিব আল হাসান ক্যানসার ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন পাপন। সেখানে বক্তব্যও রাখেন তিনি। ওষুধ শিল্প সমিতির সভাপতি হিসেবে সাকিবের ফাউন্ডেশনকে সাহায্য করার আশ্বাস দেন বিসিবি প্রধান।

এ সময় তিনি তার বক্তব্যের শুরুতে বলেন, ‘হঠাৎ করে কালকে খেলা দেখার পর থেকে কাশি হচ্ছে। বেশি খুশি হলে কাশি হয় কি না ডাক্তারকে জিজ্ঞেস করতে হবে। কারণ আমাদের কিছু খেলোয়াড়রা এত সুন্দর খেলেছে। হারা-জেতা বড় কথা না, যেভাবে তারা খেলেছে, আসলে আমরা তাদের আউটপ্লেইড করেছি। আমি বলতে চাচ্ছি ভালো বোলিং, ফিল্ডিং, ব্যাটিং দেখলে সবসময় ভালো লাগে। কিন্তু হঠাৎ করে আজকে দেখছি কাশি, খুঁজে বের করতে হবে কেন। রোজার সময় কিছুর টেস্টও করতে পারছি না, করতে হবে। ’

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর