Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ০৬:১১

'গুগল ম্যাপ' থেকে সাবধান, ঘটতে পারে বিবাহ বিচ্ছেদ!

অনলাইন ডেস্ক

'গুগল ম্যাপ' থেকে সাবধান, ঘটতে পারে বিবাহ বিচ্ছেদ!
গুগল ম্যাপস-এর লোগো ও স্টিট ভিউ ক্যামেরা। ছবি: প্রতিকি।

গুগল ম্যাপস'র উপরে নির্ভরতা ক্রমশই বাড়ছে মানুষের। রাস্তার খোঁজের সঙ্গে সঙ্গে গুগল ম্যাপস'র স্ট্রিট ভিউ ভার্চুয়াল ভ্রমণেরও একটা খোলা রাস্তা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু সেই ভ্রমণ যে কারও বিবাহ বিচ্ছেদ ডেকে আনতে পারে, তা কী কেউ ভাবতে পারেন?

খবর অনুযায়ী, সম্প্রতি তেমনটাই ঘটেছে পেরুতে। জনৈক ব্যক্তি গুগল ম্যাপস'র স্ট্রিট ভিউ ঘাঁটতে গিয়ে যা আবিষ্কার করলেন, তা তার বিয়ে ভাঙার পক্ষে যথেষ্ট। ভদ্রলোক পেরুর রাজধানী লিমা শহরের একটি সেতুর খোঁজ করছিলেন গুগল ম্যাপস'র স্ট্রিট ভিউতে। তখন তার মুঠোফোনে উঠে এল এক আশ্চর্য দৃশ্য। 

তিনি দেখতে পেলেন, তার স্ত্রী এক অন্য লোকের বাহুলগ্না এবং তাদের ঘনিষ্ঠতা দেখে অনুমান করতে কষ্ট হয় না, সম্পর্কটা ঠিক কী। তিনি দেখেছিলেন, এক পার্কের বেঞ্চে তার স্ত্রী বসে রয়েছেন এবং তার কোলে মাথা রেখেছেন এক অচেনা পুরুষ। এই দৃশ্য দেখে এতটাই ভেঙে পড়েন সেই ব্যক্তি যে তিনি ডিভোর্সের মামলা আনেন তার স্ত্রীর বিরুদ্ধে। 

জানা যায়, সেই ছবিগুলি ২০১৩ সালের। সেই সময়েই গুগল স্ট্রিট ভিউ ক্যামেরা সেই ছবিগুলি তুলেছিল। এই বিচিত্র ঘটনার পরে অবধারিত ভাবে ডিভোর্স হয় সেই দম্পতির, এ কথা জানিয়েছে পেরুর এক সংবাদমাধ্যম। প্রসঙ্গত, গুগল ম্যাপস'র স্ট্রিট ভিউ ক্যামেরায় অজস্র আজব দৃশ্য ধরা পড়েছে এখন পর্যন্ত। তার মধ্যে ভৌতিক কাণ্ডও রয়েছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর


আপনার মন্তব্য