শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩১ মার্চ, ২০২১ ২৩:২৫

রিজভীর তৃতীয় দফা করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক

তৃতীয়বার নমুনা পরীক্ষায়ও করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর। করোনা আক্রান্ত হয়ে ১৭ মার্চ থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হওয়ার পর সেখানে কভিড ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তিনি। কিছুটা উন্নতি হলেও আবারও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হলেও তিনবার করোনা টেস্ট করার পর প্রতিবারই রিপোর্ট পজিটিভ আসছে।

তাঁর ডায়াবেটিস অনিয়ন্ত্রিত। গতকাল সকালে তাঁর ডায়াবেটিস একেবারে কমে গিয়ে হাইপো হয়ে গিয়েছিল। সঙ্গে সঙ্গে চিকিৎসকরা ব্যবস্থা নেওয়ায় এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। করোনা নেগেটিভ রিপোর্ট না আসা পর্যন্ত তাঁকে হাসপাতালেই থাকতে হবে। এর আগে তাঁর ফুসফুসের সিটিস্ক্যান করা হয়েছে, রিপোর্ট ভালো এসেছে। হার্টের রিপোর্টও ভালো। তিনি খাবারও খেতে পারছেন। দলীয় নেতা-কর্মীসহ দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

সস্ত্রীক করোনা আক্রান্ত ডা. জাহিদ হোসেন : করোনায় আক্রান্ত হয়েছেন বিশিষ্ট চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন ও তাঁর স্ত্রী রিফাত হোসেন। সোমবার করোনা টেস্ট করার পর তাঁদের রিপোর্ট পজিটিভ আসে।  দুজনই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। ফেব্রুয়ারি মাসে তাঁরা করোনা ভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছিলেন। দেশবাসীর কাছেও দোয়া চেয়েছেন তাঁরা।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর