শিরোনাম
শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

খুলনায় বাস চালকের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার

খুলনায় বাস চালকের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করা হয়েছে। ময়মনসিংহে শ্যালকের ঘুষিতে নিহত হয়েছেন দুলাভাই। এছাড়া তিন জেলায় খুন হয়েছেন আরও তিনজন।

খুলনা মহানগরীর দৌলতপুর কার্তিককুল এলাকায় চিংড়ি ঘের থেকে নগর পরিবহনের বাস চালক সোহেল বেপারীর (২৭) বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে পুলিশ বিচ্ছিন্ন ওই মস্তকটি উদ্ধার করে। এর আগে বুধবার কার্তিককুল বাইপাশ সড়কের বড় ড্রেন থেকে ওই যুবকের মস্তকবিহিন লাশ উদ্ধার করা হয়।

ময়মনসিংহে শ্যালকের ঘুষিতে দুলাভাই নিহত : গৌরীপুরে শ্যালকের কিল-ঘুষিতে মারা গেছেন ভগি্নপতি রুহুল আমিন (৩০)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কলতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই শ্যালক আবুল কালাম পলাতক।

মধুমতি ও শীতলক্ষ্যায় অজ্ঞাত যুবকের লাশ : নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদী এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত (৩০) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার কালিশংকরপুর এলাকায় মধুমতি নদী থেকে গতকাল আরেক অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে।

জীবননগরে জুয়া খেলায় বাধা দেওয়ায় খুন : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে বুধবার রাতে জুয়া খেলায় বাধা দেওয়াকে কেন্দ্র করে আরিফুল ইসলাম (২৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অপহরণের ৯দিন পর গলাকাটা লাশ উদ্ধার : অপহরণের ৯ দিন পর ময়মনসিংহের ভালুকা উপজেলার পুরুড়া গ্রামের মোটরসাইকেল চালক মোস্তাকের (২৪) গলাকাটা লাশ বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী চাপরবাড়ি গ্রামের জালহা বিল থেকে উদ্ধার করা হয়েছে।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর