Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০

খুলনায় বাস চালকের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার

খুলনায় বাস চালকের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার

খুলনায় বাস চালকের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করা হয়েছে। ময়মনসিংহে শ্যালকের ঘুষিতে নিহত হয়েছেন দুলাভাই। এছাড়া তিন জেলায় খুন হয়েছেন আরও তিনজন।

খুলনা মহানগরীর দৌলতপুর কার্তিককুল এলাকায় চিংড়ি ঘের থেকে নগর পরিবহনের বাস চালক সোহেল বেপারীর (২৭) বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে পুলিশ বিচ্ছিন্ন ওই মস্তকটি উদ্ধার করে। এর আগে বুধবার কার্তিককুল বাইপাশ সড়কের বড় ড্রেন থেকে ওই যুবকের মস্তকবিহিন লাশ উদ্ধার করা হয়।

ময়মনসিংহে শ্যালকের ঘুষিতে দুলাভাই নিহত : গৌরীপুরে শ্যালকের কিল-ঘুষিতে মারা গেছেন ভগি্নপতি রুহুল আমিন (৩০)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কলতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই শ্যালক আবুল কালাম পলাতক।

মধুমতি ও শীতলক্ষ্যায় অজ্ঞাত যুবকের লাশ : নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদী এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত (৩০) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার কালিশংকরপুর এলাকায় মধুমতি নদী থেকে গতকাল আরেক অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে।

জীবননগরে জুয়া খেলায় বাধা দেওয়ায় খুন : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে বুধবার রাতে জুয়া খেলায় বাধা দেওয়াকে কেন্দ্র করে আরিফুল ইসলাম (২৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অপহরণের ৯দিন পর গলাকাটা লাশ উদ্ধার : অপহরণের ৯ দিন পর ময়মনসিংহের ভালুকা উপজেলার পুরুড়া গ্রামের মোটরসাইকেল চালক মোস্তাকের (২৪) গলাকাটা লাশ বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী চাপরবাড়ি গ্রামের জালহা বিল থেকে উদ্ধার করা হয়েছে।

 

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর

Works on any devices

সম্পাদক : নঈম নিজাম

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।

E-mail : [email protected] ,  [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com