বুধবার, ৩ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বাসের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

বাসের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

মাদারীপুরে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সিলেট, চাঁদপুর ও ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এক সেনাসদস্যসহ তিনজন।
মাদারীপুরের রাজৈরে গতকাল সকালে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন  গোপালগঞ্জের কোটালীপাড়ার মিজানুর রহমান ও শামীম আহম্মেদ। প্রত্যক্ষদর্শীরা জানান, রাজৈর-গোপালগঞ্জ সড়কের গোবিন্দপুরে বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলের চালক ও এক আরোহী।
সিলেটে সেনা সদস্য : শহরতলীর বটেশ্বর এলাকার তালেরপাড়ে সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহত সেনা সদস্য মিজানুর রহমান (২৪) রাজশাহীর বাঘমারার দিবপুর গ্রামের নজির উদ্দিনের ছেলে। আহতরা হলেন- সেনা সদস্য ওমর ফারুক, রফিকুল ইসলাম ও নজরুল  ইসলাম।
চাঁদপুরে বৃদ্ধ : চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের বাকিলা বাজারে বাসচাপায় বৃদ্ধ হোসেন খাঁন (৭০) নিহত হয়েছেন।  সোমবার রাতে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে তিনি মারা যান। নিহতের বাড়ি হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের দক্ষিণ সন্না গ্রমে।
ঠাকুরগাঁওয়ে শিশু : জেলার পীরগঞ্জ প্রতিনিধি জানান, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নে গতকাল ট্রাকটরের ধাক্কায় শিশু মিল্লাত হোসেনের (৬) মৃত্যু হয়েছে। মিল্লাত দক্ষিণ করনাই গ্রামের মামুনুর রশিদের ছেলে।

সর্বশেষ খবর