Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১১:৫৫
আপডেট : ২৬ জুন, ২০১৯ ১১:৫৯

চালবোঝাই ট্রাক উধাও, প্রতিবাদে পেট্রোল পাম্প বন্ধ করে দিলেন শ্রমিকরা

ঠাকুরগাঁও প্রতিনিধি

চালবোঝাই ট্রাক উধাও, প্রতিবাদে পেট্রোল পাম্প বন্ধ করে দিলেন শ্রমিকরা

ঠাকুরগাঁও মনসুর আলী ফিলিং স্টেশন থেকে চালবোঝাই ট্রাক চুরি হওয়ায় প্রতিবাদে ফিলিং স্টেশন বন্ধ করে দিয়েছে জেলা ট্রাক ট্যাংক লরি শ্রমিক ইউনিয়ন। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। এরপর সেখানে এসে জ্বালানি নিতে না পেরে অনেক যানবাহন চালক দুর্ভোগে পড়ছেন।

শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, গত শনিবার ৭শ' বস্তা চালবোঝাই একটি ট্রাক সদর উপজেলার ভুল্লি খাদ্য গুদামে রাখার জন্য নিয়ে আসে ওই এলাকার সুমন হাস্কিং মিলের মালিক মিজানুর রহমানের ট্রাকের চালক। গুদাম কর্তৃপক্ষ ওই দিন মাল আনলোড করতে না পারায় মালবাহী ট্রাকটি ওই এলাকার মনসুর আলী ফিলিং স্টেশনে রাখা হয়। পরে রবিবার সকালে চালক ও হেলপার এসে দেখে গাড়িটি নেই। 

এ ঘটনার পর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও গাড়িটি না পেয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়। কিন্তু এতেও গাড়ির সন্ধান না পাওয়ায় গতকাল মঙ্গলবার বিকালে মনসুর আলী ফিলিং স্টেশনটি বন্ধ করে দেন শ্রমিকরা। শ্রমিকদের দাবি, গাড়ি উদ্ধার না হওয়া পর্যন্ত ফিলিং স্টেশনটি বন্ধ রাখা হবে। অন্যথায় আরো কঠোর কর্মসূচি দেবেন বলে জানান তারা। 

এ বিষয়ে জেলা ট্রাক ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের কার্যকারি সভাপতি সোহরাব হোসেন জানান, আমরা সারাদেশের পাম্পগুলোতে গাড়ি পার্কিং করে থাকি। এটা আমাদের নিরাপত্তাস্থল। ফিলিং স্টেশন কর্তৃপক্ষকে অবগত করেই মালবোঝাই গাড়িটি রাখা হয়েছিল। কিভাবে গাড়িটি উধাও হলো এর সুরাহা আমরা চাই। আর যেহেতু এটা স্থানীয় মালিকের গাড়ি। এই পাম্প থেকেই সব সময় তেল নেয়া হয়। আমরা মনে করছি গাড়ি উধাও হওয়ার পিছনে পাম্পের লোকজন জড়িত রয়েছে। প্রশাসন ব্যবস্থা নিয়ে এর সুষ্ঠু সমাধানের ব্যবস্থা নিবেন বলে আমরা আশা করছি। 

বিডি-প্রতিদিন/২৬ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য