শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০২১ ১৬:৩১
প্রিন্ট করুন printer

ফরিদপুরে ইজিবাইক চালককে নৃশংসভাবে পুড়িয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ইজিবাইক চালককে নৃশংসভাবে পুড়িয়ে হত্যা
Google News

ফরিদপুরে বাবুল হোসেন (৩৩) নামে এক ইজিবাইক চালককে নৃশংসভাবে পুড়িয়ে হত্যা করে তার ইজিবাইকটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশ সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের খালাসী দূর্গাপুরের তারাইল-গোয়ালন্দ সড়কের ঢাল থেকে বাবুলের পোড়া লাশটি উদ্ধার করে।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন জানান, গত রবিবার গোপালগঞ্জ থেকে ফরিদপুরে আসার জন্য তার ভাইয়ের ইজিবাইক রিজার্ভ ভাড়া করে কয়েকজন। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে বাড়ি না ফেরায় পরদিন গোপালগঞ্জের মুকসেদপুর থানায় একটি জিডি করা হয়। মুকসেদপুর থানা পুলিশ বাবুলের ফোনটি ট্র্যাকিং করে লোকেশন দেখতে পায় ফরিদপুরের সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নে। 

আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা আগুনে পুড়ে যাওয়া একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা হয়েছে। নিহত বাবুলের বাড়ি গোপালগঞ্জ জেলার দিগনগর থানার বর্নি ইউনিয়নে। 

খালাসী দুর্গাপুরের স্থানীয়রা জানান, সড়কের ঢালে আগুনে পোড়া লাশটি পড়ে ছিল। রাতের আধারে দুর্বৃত্তরা ইজিবাইকের চালককে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। সে যাতে চিৎকার করতে না পারে সেজন্য মুখে কাপড় গুজে দেওয়া হয়। 

ফরিদপুর কোতোয়ালী থানার এসআই কবিরুল সাগর জানান, আগুনে পুড়ে যাওয়া লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাদীর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ইজিবাইক ছিনিয়ে নিতেই হয়তো আগুন দিয়ে পুড়িয়ে চালককে হত্যা করা হতে পারে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর