শিরোনাম
প্রকাশ : ২৮ জুন, ২০২১ ১৯:২১
প্রিন্ট করুন printer

ফুলবাড়ীতে ধর্ষণের অভিযোগে যুবক আটক

দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ীতে ধর্ষণের অভিযোগে যুবক আটক
Google News

প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগের মামলায় দিনাজপুরের ফুলবাড়ীতে শুভ (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৮ জুন) ভোরে ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির মীরপুর গ্রামে তার নিজ বাড়ি থেকে অভিযুক্তকে আটক করা হয়। আটক শুভ ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির মীরপুর গ্রামের মোঃ মকসেদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির মীরপুর গ্রামে গত ১২ জুন দুপুরে দৃষ্টি প্রতিবন্ধি ওই নারী (২৭)-কে একই গ্রামের শুভর সহযোগিতায় একা পেয়ে ধর্ষণ করা হয়। এসময় দৃষ্টি প্রতিবন্ধি ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে ওই নারীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে তার উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

ফুলবাড়ী থানার ওসি মোঃ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীর ভাই বাদী হয়ে গতকাল রবিবার (২৭ জুন) ফুলবাড়ী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মামলার ৩নং আসামি শুভকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়। মামলার অন্যান্য অভিযুক্তদেরও আটকের চেষ্টা চলছে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর