১৮ আগস্ট, ২০২২ ১৩:০১

চাঁপাইনবাবগঞ্জ শহরে সাইকেল চুরির হিড়িক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ শহরে সাইকেল চুরির হিড়িক

সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ শহরে ছিনতাইসহ সাইকেল চুরির হিড়িক পড়েছে। প্রায় প্রতিদিনই শহরের বিভিন্ন স্থান থেকে ৩-৪টি করে সাইকেল চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। কিন্তু আইনি ঝামেলা এড়াতে থানায় অভিযোগ করতে করছেন না সাধারণ মানুষ। 

জানা গেছে, গত ১৫ আগস্ট সন্ধ্যায় দৈনিক চাঁপাই দৃষ্টি অফিসের বারান্দা থেকে লাল রংয়ের একটি রেঞ্জার বাইসাইকেল চুরি হয়েছে। বিষয়টি তাৎক্ষনিক মোবাইল ফোনে সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেনকে জানানো হলে তিনি লিখিত অভিযোগ করার পরামর্শ দেন। পরিপ্রেক্ষিতে বিষয়টি গত ১৬ আগস্ট লিখিতভাবে জানানো হয়। এছাড়া একই দিন বিকালে শহরের পুরাতন সিএন্ডবি ঘাট এলাকা থেকে একটি সাইকেল চুরি হয়েছে। এর আগের দিন শহরের বাতেন খাঁর মোড়ে একটি ব্যাংকের সামনে থেকে দু’টি সাইকেল চুরি হয়েছে। 

শুধু তাই নয় গত রবিবার দিবাগত রাতে শহরের কল্যাণপুর এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছে। এ ছাড়া গত মঙ্গলবার ও বুধবার সকালে শহরের মিস্ত্রীপাড়া এলাকায় দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এদিকে ছিনতাইসহ সাইকেল বা মোটরসাইকেল চুরি হয়েছে মর্মে থানায় জানালে পুলিশ বিভিন্ন অজুহাতে অভিযোগ নিতে অপারগতা প্রকাশ করায় আইনি ঝামেলা এড়াতে থানায় সেবা নিতে যাওয়ার আগ্রহ হারাচ্ছে সাধারণ মানুষ।

সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, চুরি ও মাদক সেবনের দায়ে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সাজা দেয়া হলে দ্রুত এসব অপরাধ রোধ করা সম্ভব হবে। তারা আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর