মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

পৃথক দুর্ঘটনায় রাজধানীতে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে মোহাম্মদপুরের বছিলায় প্রাইভেটকারের ধাক্কায় ইউনুস (৬২) নামে এক নিরাপত্তাকর্মী, সবুজবাগে ট্রাকের ধাক্কায় সোহরাব হোসেন (৪৫) নামে এক মোটরসাইকেল চালক এবং তেজগাঁও রেলগেটে ট্রেনের ধাক্কায় কাজল (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মোহাম্মদপুর থানা পুলিশ গতকাল জানায়, রবিবার রাতে বছিলা ব্রিজের পাশে একটি বহুতল ভবনের নিচতলায় একটি প্রাইভেটকার পার্কিংয়ে রাখার জন্য অপেক্ষায় ছিল। বাসার নিরাপত্তাকর্মী ইউনুস ভবনের লোহার গেটটি খুলে দিচ্ছিলেন। তখন প্রাইভেটকারটি হঠাৎ গেটে ধাক্কা দেয়। এতে লোহার গেট ভেঙে ইউনুসের ওপর পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। যতটুকু জানা গেছে, ওই গাড়িটি এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর। তবে ঘটনার সময় গাড়িটি চালক চালাচ্ছিলেন। ওই চালককে আটক করা হয়েছে। জানা গেছে, ইউনুসের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। তিনি চার সন্তানের বাবা। গত চার মাস আগে ওই ভবনের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি নেন তিনি।

সবুজবাগ মানিকদিয়া ক্লাবের সামনের রাস্তায় গতকাল ভোর সাড়ে ৫টায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক সোহরাব গুরুতর আহত হন। খবর পেয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সকাল সাড়ে ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। জানা গেছে, নিহত সোহরাব হোসেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাইলের শামসুদ্দিনের ছেলে। এলাকায় তার বালু ব্যবসা রয়েছে। দুই সন্তানসহ পরিবার নিয়ে খিলগাঁও শেখের জায়গায় বসবাস করতেন সোহরাব।

এদিকে তেজগাঁও রেলগেটে ট্রেনের ধাক্কায় আহত কাজল গতকাল সকালে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি রিকশা চালাতেন। রবিবার রাত ৮টায় ট্রেনের ধাক্কায় আহত হন তিনি। ঢামেক সূত্র জানায়, তার বাড়ি ময়মনসিংহের কোতোয়ালিতে। থাকতেন মুগদা মানিকনগর বালুরমাঠ এলাকায়।

সর্বশেষ খবর