শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ১৯:৫৭

ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত

এইচ এম হুমায়ুন কবির, মাস্কাট, ওমান

ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত

বাংলাদেশ সোস্যাল ক্লাব ওমানের উদ্যেগে মাস্কাটের আলেকজান্ডারিয়া রেস্টুরেন্ট হলে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও রমজানের গুরুত্ব নিয়ে ক্লাবটির ট্রেজারার মাওলানা আলহাজ আব্দুস ছালামের বয়ানের মাধ্যমে মাহফিল শুরু হয়।  ক্লাবের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ক্লাবটির সাধারণ সম্পাদক এম এন আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব মোহাম্মদ আনোয়ার হোসেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন গাল্ফ এক্সচেঞ্জের প্রধান নির্বাহী ইফতেখার উল হাসান চৌধুরী, বিমানের কান্ট্রি ম্যানেজার ইরতিজা কামাল, হোসনি গ্রুপ এর জি এম ইব্রাহিম চৌধুরী, বাংলাদেশ স্কুল মাস্কাট-এর বোর্ড চেয়ারম্যান শেখর মাহামুদ ও সিআইপি হেদায়েত উল্লাহ।

সমাপনী বক্তব্য রাখেন ক্লাবটির সভাপতি সিরাজুল হক। এসময় অন্যদের মধ্যে ছিলেন ক্লাবটির সহ-সভাপতি রেজাউল করিম ও আজিমুল হক বাবুল, যুগ্ম সম্পাদক মো. আনোয়ার হোসেন ও আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক আবুল বশর সরকার, ক্রীড়া সম্পাদক সিরাজুল হক, সমাজ কল্যাণ সম্পাদক মহসিন আলী সরকার, প্রচার সম্পাদক নুরুল আমিন। সার্বিক সহযোগিতায় ছিলেন অজিত, ইসলাম, তহিদুল আলম, জাহেদ, মানিক, জাহাঙ্গীর, মাহাবুব ও জসিম। 

ইফতারের পর নামাজ শেষে সকলেই নৈশভোজে অংশ নেন। ক্লাবের নিয়মিত ও আজীবন সদস্যবৃন্দ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ এবং ওমানে কর্মরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর