১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৩:১৬

আমাদের জবাবটা নিউজিল্যান্ড আইসিসির দরবারেই পাবে : রমিজ রাজা

অনলাইন ডেস্ক

আমাদের জবাবটা নিউজিল্যান্ড আইসিসির দরবারেই পাবে : রমিজ রাজা

পিসিবি সভাপতি রমিজ রাজা।

প্রায় ১৮ বছর পর পাকিস্তান সফরে গিয়ে না খেলেই ফিরে যাচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। মূলত নিরাপত্তা নিয়ে অসন্তোষ প্রকাশ করে শুক্রবার এই সিদ্ধান্ত নেয় তারা।

তবে সিরিজ শুরুর আগ মুহূর্তে তাদের এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে।

এ নিয়ে কড়া প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন পিসিবি সভাপতি রমিজ রাজা। কিছুদিন আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি হয়েছিলেন তিনি। নিউজিল্যান্ড সিরিজটাই ছিল তার সভাপতি হিসেবে প্রথম অ্যাসাইনমেন্ট। সেটাই কিনা শুরুর আগেই হয়ে গেল শেষ।

টুইটারে পিসিবি সভাপতি লেখেন, খুব পাগলাটে একটা দিন কেটেছে। আমাদের সমর্থক ও খেলোয়াড়দের জন্য বেশ কষ্ট হচ্ছে। নিরাপত্তার হুমকির বিষয়ে একতরফাভাবে সিদ্ধান্ত নিয়ে নিউজিল্যান্ডের সরে যাওয়াটা হতাশার। বিশেষ করে তারা যখন এ কাজটা করে পাকিস্তান ক্রিকেটকে না জানিয়েই।

রমিজ রাজা ক্ষোভ প্রকাশ করে আরও বলেন, নিউজিল্যান্ড কোন পৃথিবীতে বাস করে? আমাদের জবাবটা নিউজিল্যান্ড আইসিসির দরবারেই পাবে।

এর আগে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেখে এক টুইট বার্তায় জানানো হয়, শুক্রবার সকালের দিকে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানায়, নিরাপত্তা নিয়ে তাদের কাছে কিছু সতর্কবার্তা এসেছে। তার জেরেই তারা সিরিজ স্থগিত করতে চায়।

প্রসঙ্গত, শুক্রবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেটি শুরু হওয়ার কথা ছিল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর