২৫ মে, ২০২৪ ২০:৫০

হোয়াইটওয়াশ এড়ানোর মিশন, টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

অনলাইন ডেস্ক

হোয়াইটওয়াশ এড়ানোর মিশন, টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা

হোয়াইটওয়াশ এড়ানোর মিশনে যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। হিউস্টনে তৃতীয় টি-টোয়েন্টিতে এই সিদ্ধান্ত নেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। 

তিন ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে যুক্তরাষ্ট্রের কাছে ৫ উইকেটে হেরেছিল বাংলাদেশ। দ্বিতীয় টি-টোয়েন্টিতে হারে ৬ রানে।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা। গত ম্যাচে ব্যর্থ হওয়া জাকেরকে বাদ দিয়ে লিটনকে একাদশে ফিরিয়েছে টাইগাররা। এ ছাড়াও শরিফুলের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছে হাসান মাহমুদ।

অন্যদিকে যুক্তরাষ্ট্রের একাদশে এসেছে পরিবর্তন। এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল এবং আগের ম্যাচের নায়ক আলি খানসহ বেশ কয়েকজন ক্রিকেটারকে।

বাংলাদেশের একাদশ: লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, জাকের আলি, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

যুক্তরাষ্ট্রের একাদশ: অ্যারন জোন্স , অ্যান্ড্রিস গাউস, কোরি অ্যান্ডারসন, জেসি সিং, মিলিন্দ কুমার, নিসর্গ প্যাটেল, নিতিশ কুমার, নশতুশ কেনজিগে, সৌরভ নেথ্রালভাকার, শ্যাডলি ফন শ্যালকউইক, শায়ান জাহাঙ্গীর।

বিডি প্রতিদিন/নাজমুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর