শুক্রবার, ২১ আগস্ট, ২০২০ ০০:০০ টা

জিয়া জাতির পিতার খুনিদের সর্বোচ্চ সুবিধা দিয়ে পুরস্কৃত করেন

-তাজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, জেনারেল জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে সরাসরি যুক্ত থেকে খুনিদের উৎসাহিত করেছেন। তিনি জাতির পিতার খুনিদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা দিয়ে পুরস্কৃত করেছেন। লাল-সবুজের পতাকাকে তিনি কলুষিত করে পাকিস্তানপ্রেমীদের দেশে আসার সুযোগ দিয়েছেন এবং তাদের ক্ষমতায় অধিষ্ঠিত করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক অনলাইনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তিনি উল্লেখ করেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতার সারা জীবনের লড়াই সংগ্রামের মাধ্যমে অর্জিত স্বাধীন দেশে বসবাস এবং সব সুযোগ সুবিধা ভোগ করা সত্ত্বেও স্বাধীনতাবিরোধীরা দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাঙালিরা যেমন জীবনবাজি রেখে দেশ স্বাধীন করেছেন। ঠিক তেমনিভাবে শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে পুরো জাতি ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করবে।

আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। সভায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব রেজাউল আহসান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর