২৫ মে, ২০১৯ ১০:০৯

ভেনিসে কোরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি:

ভেনিসে কোরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইতালির ভেনিসে ভৈরব পরিষদের আয়োজনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া এ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। 

স্থানীয় বিসমিল্লাহ রেস্টুরেন্টে অনুষ্ঠিত কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় দুইটি গ্রুপে প্রায় ২০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। রমজান মাসে প্রবাসে বেড়ে উঠা এই প্রজন্মের ছেলে-মেয়েদের ইসলামের পথে উদ্বুদ্ধ করতেই এই সৃজনশীল আয়োজন।

অনুষ্ঠানে শুরুতেই কোমলমতি শিশুদের পবিত্র কোরআন তেলোয়াতের সুরের মূর্ছনায় এক মনোমুগ্ধকর পরিবেশের সৃষ্টি হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দরা। 

ইফতার মাহফিলে বাংলাদেশ সমিতি ভেনিস, সাবেক ওয়েলফেয়ার এসোসিয়েশন, ভেনিস বাংলা স্কুল, বৃহত্তর ঢাকা সমিতি, বৃহত্তর ঢাকা এসোসিয়েশন, বৃহত্তর কুমিল্লা সমিতি, গাজীপুর জেলা এসোসিয়েশন, নরসিংদী জেলা সমিতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ভৈরব সমিতি, আব্দুল্লাহপুর  আঞ্চলিক সমিতি, দোহার ভেনিস ঐক্য পরিষদ, দোহার নবাবগঞ্জ সমিতি, ভেনিস সম্মিলিত নাগরিক কমিটিসহ সামাজিক রাজনৈতিক ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর