২০ জুন, ২০২১ ১৬:৪৫

সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসুন প্রধানমন্ত্রীকে সহযোগিতা করি : গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসুন প্রধানমন্ত্রীকে সহযোগিতা করি : গণপূর্ত প্রতিমন্ত্রী

উপকারভোগীর হাতে ঘরের চাবি ও দলিল তুলে দেন গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

ময়মনসিংহের ফুলপুরে ‌‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীনরা পেল জমিসহ আরো ৩০ ঘর। মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ে রবিবার সকালে ভার্চুয়ালি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

প্রধামন্ত্রীর উদ্বোধনের পর স্থানীয় সংসদ সদস্য গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ফুলপুরের ৩০ উপকারভোগীর হাতে ঘরের চাবি ও দলিল তুলে দেন। এর আগে ফুলপুরে ‘ক’ শ্রেণির উপকারভোগীদের মাঝে ৯৭টি ঘর প্রদান করা হয়েছিল।

আজ ঘর প্রদান উপলক্ষে ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে শরীফ আহমেদ বলেন, অর্থনীতিতে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসুন সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করি।

তিনি আরো বলেন, করোনার কারণে সারা বিশ্বকেই একটি আর্থিক চাপে পড়তে হয়েছে। কাজেই এ থেকে উত্তরণের জন্যে আমাদের সবাইকে সচেতন হতে হবে। মাস্ক পরিধান করা ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ নিয়ম-কানুন মেনে চলে করোনা ভাইরাসকে রুখে দিতে হবে।

এর আগে স্থানীয় সরকার ময়মনসিংহ-এর উপ-পরিচালক গালিব হাসান ভূমিহীন ও গৃহহীনদের জমিসহ ঘর প্রদান করে সরকার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন উল্লেখ করে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ-জোহরা, মেয়র শশধর সেন, ওসি ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার।

আরও উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হাবিবুর রহমান, ওসি (তদন্ত) আব্দুল মোতালেব, ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর