২২ জুন, ২০২১ ১৭:৪৭

পররাষ্ট্রমন্ত্রীর আচরণ সঙ্গত হয়নি : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

পররাষ্ট্রমন্ত্রীর আচরণ সঙ্গত হয়নি : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান (ফাইল ছবি)

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সঙ্গে কোনো বিরোধ নেই জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘সুনামগঞ্জ থেকে ছাতক পর্যন্ত প্রস্তাবিত রেললাইন নির্মাণ নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর আচরণ সঙ্গত হয়নি।’ আজ মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রীকে এ বিষয়ে প্রশ্ন করা হলে এ মন্তব্য করেন তিনি।

এম এ মান্নান বলেন, ‘সুনামগঞ্জের পাঁচজন সংসদ সদস্যের পক্ষ নিয়ে আব্দুল মোমেন রেলমন্ত্রীকে যে ডিও লেটার (আধা সরকারি পত্র) দিয়েছেন, সেটা উচিত হয়নি। সুনামগঞ্জে ছয়জন এমপি আছেন। কিন্তু তিনি পাঁচজন এমপির পক্ষ নিয়ে রেলমন্ত্রীকে ডিও দিয়েছেন। অথচ উনি আমার সঙ্গে এতটুকু কথা বললেন না।’

‘ওনার জায়গায় অন্য কেউ হলে আমাকে ফোন দিতেন। আমাকে জিজ্ঞেস করতেন, কী ব্যাপার, তোমার এলাকার পাঁচজন এমপি আমার কাছে এলো কেন? যাই হোক, মিস ইনফরমেশন হয়ে গেছে। আমরা দু’জনেই ভালো বন্ধু। পররাষ্ট্রমন্ত্রীর কাজ বিশ্বব্যাপী। আর আমার কাজ গ্রামমুখী। আমরা দু’জনেই প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করছি। তবে দু’জনের মধ্যে বড় কিছু হয়নি। এলাকাভিত্তিক টানাপড়েন মাঝেমধ্যে হয়’ বলেও পরিকল্পনামন্ত্রী মন্তব্য করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর