রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

হকি লিগে চ্যাম্পিয়ন মেরিনার্স ইয়াংস

মোহামেডানকে ৩-২ গোলে হারিয়ে সর্বোচ্চ ৪২ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মেরিনার্স। মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত উপভোগ্য ম্যাচে দুই দলের সমর্থকরা ছিল টেনশনে।

ক্রীড়া প্রতিবেদক

হকি লিগে চ্যাম্পিয়ন মেরিনার্স ইয়াংস

আবাহনীর কাছে হেরে যায় মেরিনার্স ইয়াংস। শেষ ম্যাচে মোহামেডানের কাছে হারলে তিন দলের পয়েন্ট সমান হয়ে যেত। তখন শিরোপা নির্ধারণের জন্য প্লে-অফ খেলতে হতো। তার আর প্রয়োজন পড়েনি। মোহামেডানকে ৩-২ গোলে হারিয়ে সর্বোচ্চ ৪২ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মেরিনার্স। মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত উপভোগ্য ম্যাচে দুই দলের সমর্থকরা ছিল টেনশনে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে যে জিতবে বলা যাচ্ছিল না।

১০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে মোহামেডানের আর্জেন্টিনার গঞ্জালো পেইলাত গোল করলে সাদা-শিবির উৎসবে মেতে উঠে। পাঁচ মিনিট পর সমতা ফিরে মেরিনার্স। পেনাল্টি কর্নার থেকে সোহানুর রহমান গোল করেন। ২৫ মিনিটে সোহানুরের গোলে ২-১ গোলে এগিয়ে যায়। ৩৫ মিনিটে প্রদীপ ব্যবধান ৩-১ করেন। ৫৭ মিনিটে মোহামেডানের সারোয়ার গোল করলেও পরাজয় এড়াতে পারেনি।

মেরিনার্স এবার ক্লাব কাপেও চ্যাম্পিয়ন হয়। দুই ট্রফি জিতে উৎফুল্ল মেরিনার্সের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ খান রানা। ‘টিম স্পিরিটই আমাদের সাফল্য এনে দিয়েছে। সব খেলোয়াড়কে আমার প্রাণঢালা অভিনন্দন।’

লিগে আবাহনী রানার্সআপ হয়।

সর্বশেষ খবর