১১ এপ্রিল, ২০২৩ ২৩:১৩

বার্সার জার্সিতে মেসির সঙ্গে খেলতে উন্মুখ লেভানদোভস্কি

অনলাইন ডেস্ক

বার্সার জার্সিতে মেসির সঙ্গে খেলতে উন্মুখ লেভানদোভস্কি

মেসি-লেভানদোভস্কি

প্রতিদ্বন্দ্বী হিসেবে লিওনেল মেসির মুখোমুখি হলেও একই দলে কখনও খেলা হয়নি রবের্ত লেভানদোভস্কির। এবার সে ইচ্ছাটা পূরণ করতে চান পোলিশ স্ট্রাইকার। আশাবাদী কণ্ঠে বললেন, আগামী মৌসুমে কাম্প নউয়ে আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে খেলতে চান তিনি।

গত গ্রীষ্মে বার্সেলোনায় যোগ দেন লেভানদোভস্কি। তার আগের মৌসুমে ইচ্ছার বিরুদ্ধে ক্লাবটি ছেড়ে যেতে বাধ্য হন মেসি৷ দুই বছরের চুক্তিতে যোগ দেন পিএসজিতে, যার মেয়াদ শেষ হবে চলতি মৌসুমের পর।

পিএসজির সঙ্গে মেসি এখনও চুক্তি নবায়ন করেননি। এতে তার ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনা ক্রমেই বাড়ছে। বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে আসছে ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের বার্সেলোনায় ফেরার খবর।  

সম্প্রতি বার্সেলোনার সহ-সভাপতি রাফায়েল ইউস্তে বলেছেন, তিনি মেসিকে আবার বার্সেলোনায় দেখতে চান এবং রেকর্ড সাতবারের ব্যালন দ'অর জয়ী তারকাকে ফেরাতে তারা সঠিক পথের সন্ধান করছেন।

এক অনুষ্ঠানে মঙ্গলবার একই সুর শোনা গেল লেভানদোভস্কির কণ্ঠেও। সাবেক বায়ার্ন মিউনিখ তারকা বলেছেন, তারা দুজন একসঙ্গে খেলতে পারলে তা দারুণ হবে। তিনি বলেন, মেসি বার্সার অংশ এবং তিনি যদি ফিরে আসেন, তবে সেটা অসাধারণ ব্যাপার হবে। আমরা জানি যে, বার্সেলোনায় তার জায়গা রয়েছে। আমি জানি না কী ঘটবে, তবে আশা করি পরের মৌসুমে আমরা একসঙ্গে খেলতে পারব।

মেসি ক্লাব ছাড়ার পর আর লা লিগা জিততে পারেনি বার্সেলোনা। তবে এবার তা জয়ের ভালো সম্ভাবনা আছে তাদের। ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শাভি এর্নান্দেসের দল, দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে এগিয়ে ১৩ পয়েন্টে। বড় লিড থাকলেও লিগের শেষ পর্যন্ত ভালো খেলেই শিরোপা জেতার লক্ষ্য লেভানদোভস্কির।

তার মতে, আমরা জানি যে সাম্প্রতিক বছরগুলোতে বার্সা লা লিগা জিততে পারেনি এবং আমরা সঠিক পথেই আছি। আমরা (লা লিগার) শিরোপা জিতলে অনেক খেলোয়াড়ের আত্মবিশ্বাস বাড়বে। আমরা সবাই উন্নতির জন্য কাজ করছি। আমরা লা লিগায় মনোযোগ দিচ্ছি এবং এখনও পয়েন্ট জেতার বাকি আছে। তবে আমরা মাদ্রিদের সঙ্গে পার্থক্য নিয়ে ভাবছি না। আমাদের গোল করতে হবে এবং সমর্থকদের খুশি করতে হবে। আমি ও আমার আমার সতীর্থরা শিরোপা জেতার জন্য কঠোর পরিশ্রম করছি।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর