শিরোনাম
১৩ এপ্রিল, ২০২৩ ১০:১৮

সেমির পথে এগিয়ে গেল মিলান

অনলাইন ডেস্ক

সেমির পথে এগিয়ে গেল মিলান

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গেল এসি মিলান। মিলানের সান সিরোয় বুধবার রাতে অল-ইতালিয়ান কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে ১-০ গোলে জিতেছে সাতবারের ইউরোপ চ্যাম্পিয়নরা। শেষ দিকে নাপোলি একজন কম নিয়ে খেলেছে।

৪০তম মিনিটে দারুণ এক আক্রমণে এগিয়ে যায় মিলান। নিজেদের অর্ধে নাপোলির দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে বল নিয়ে ছুটে যান ব্রাহিম দিয়াস। বক্সে লেয়াওয়ের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে তিনি পাস দেন বেননাসেরকে। প্রথম স্পর্শে এই মিডফিল্ডারের বুলেট গতির শটে বল গোলরক্ষকের পায়ে লেগে জালে জড়ায়।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ হতে পারত। বেননাসেরের কর্নারে বক্সে অনেকটা লাফিয়ে ডেনিশ ডিফেন্ডার সিমোন কেয়ার জোরাল হেড ক্রসবারে লাগে। দ্বিতীয়ার্ধের শুরুতে ভালো একটি সুযোগ তৈরি করে নাপোলি। কাভারাৎসখেলিয়ার ক্রসে এলমাসের হেডে বল গোলরক্ষকের হাতে লেগে ক্রসবার ছুঁয়ে বাইরে যায়।

৭৪তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় নাপোলি। চার মিনিটের মধ্যে দুই হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার আন্দ্রে ফ্রাঙ্ক জাম্বো আনগিসা। নির্ধারিত সময়ের তিন মিনিট বাকি থাকতে আরেকটি দুর্দান্ত সেভে জাল অক্ষত রাখেন মিয়াঁ। জিওভানি দি লরেন্সোর জোরাল শটে বল ক্রসবারের ওপর দিয়ে পাঠান তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর