শিরোনাম
প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৯ ১৯:০১
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৯ ২০:১২

আবারও অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

আবারও অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন
ফাইল ছবি

অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে রাজশাহীগামী একটি ট্রেন। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কাছে রেল লাইন ভাঙা দেখে স্থানীয় গেটম্যান লাল কাপড় টানিয়ে ট্রেনটি থামিয়ে দেন। পরে লাইন মেরামত করে আধাঘণ্টা পর ট্রেনটি ছেড়ে যায়।

রাজশাহী স্টেশন ম্যানেজার আবদুল করিম বলেন, বিশ্ববিদ্যালয় স্টেশনের পাশে রেল লাইন ভেঙে যায়। এক ব্যক্তি সেটি দেখতে পেয়ে স্থানীয় গেট ম্যান রাজু আহম্মেদকে জানায়। গেটম্যান দ্রুত সেটি দেখতে যান। এ সময় পাবনা এক্সপ্রেস রাজশাহীর দিকে আসছিল। গেটম্যান দ্রুত একটি লাল কাপড় টানিয়ে ট্রেনটি থামিয়ে দেন। এরপর লাইন মেরামত করা হয়। আধাঘণ্টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান তিনি।

আবদুল করিম আরও বলেন, কোনো ট্রেন যাওয়ার সময় লাইনটি ভেঙেছে কিনা তা নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে সর্বশেষ সকাল ৯টার দিকে রহনপুরগামী শাটল ট্রেন সেখান দিয়ে অতিক্রমের সময় সেটি ভেঙে গিয়ে থাকতে পারে। এর আগে ওই লাইনের উপর দিয়ে ঢাকাগামী বনলতা ও সিল্কসিটি, রাজবাড়িগামী মধুমতি এবং খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেন গেছে।

এর আগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশনে ঢোকার সময় যাত্রীবাহী দুটি ট্রেনের মধ্যে সংঘর্ষে ১৬ জন নিহত হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য