শিরোনাম
প্রকাশ : ৮ আগস্ট, ২০২১ ২০:৫৩
আপডেট : ৮ আগস্ট, ২০২১ ২১:০৮
প্রিন্ট করুন printer

রাজশাহীতে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন
Google News

নানান কর্মসূচির মধ্য দিয়ে রবিবার বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রাজশাহী জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদফতর এবং আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আব্দুল বাতেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু মো. কালাম সিদ্দিক, রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকীতে রাজশাহী মহানগরীর স্বাধীনতা চত্বরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে কুমারপাড়া দলীয় কার্যালয়ে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, রেজাউল ইসলাম বাবুল, ডা. তবিবুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ প্রমুখ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর