Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ মে, ২০১৮ ২৩:৪১

এক পলক

এক পলক

ক্ষতিগ্রস্তদের পাশে পার্থ

ভোলা শহরের ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন ভোলা-১ আসনের সাবেক এমপি বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ। তিনি ভোলা শহরের চকবাজার, মনিহারিপট্টি ও খালপাড়ে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সব ধরনের সহায়তা করার আশ্বাস দেন। এ সময় কামাল উদ্দিন চৌধুরী, মোতাছিম বিল্লাহ, আমিরুল ইসলাম রতনসহ দলীয় নেতারা তার সঙ্গে ছিলেন।

—ভোলা প্রতিনিধি

স্কুলের জমি ফেরত পেতে মানববন্ধন

বাগেরহাটে দুটি শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদের জমি ফিরে পেতে মানববন্ধন করা হয়েছে। বাগেরহাট-রামপাল সড়কের কাশিমপুরে অনুষ্ঠিত মানববন্ধন শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেন। বক্তৃতা করেন ফারজানা ফেরদৌসি, আমজাদ হোসেন, মো. দেলদার হোসেন, জুলফিকর শেখ, মনিরুল ইসলাম প্রমুখ। বক্তারা দখল করা জমি ফিরিয়ে না দিলে আইনগত ব্যবস্থাসহ কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন। — বাগেরহাট প্রতিনিধি

দোয়া মাহফিল

সাংবাদিক আহমদ নবীর স্মরণে রাঙামাটিতে দোয়া মাহফিল ও শোকসভা করছেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা। একই সঙ্গে বাংলাদেশ টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের রোগমুক্তি কামনায় দোয়া ও মুনাজাত করা হয়। গতকালের এ দোয়া মাহফিল ও শোকসভায় সাংবাদিক একেএম মকছুদ আহমেদ, আনোয়ার আল হক, মোহাম্মদ আলী, মিল্টন বাহাদুর ও মোহাম্মদ সোলায়মান উপস্থিত ছিলেন।

—রাঙামাটি প্রতিনিধি

বন্য হাতির মৃত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সীমান্তবর্তী গারো পাহাড়ের গান্ধিগাঁও এলাকায় একটি বন্যহাতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ওই হাতির মরদেহ উদ্ধার করে বনবিভাগ। প্রাথমিকভাবে হাতির মৃত্যুর কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে হাতিটি অসুস্থজনিত কারণে মৃত্যু হয়েছে।

—শেরপুর প্রতিনিধি

সাত দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

বান্দরবানের লামায় বিদ্যালয়ে যাওয়ার পথে নিখোঁজ ষষ্ঠ শ্রেণির ছাত্রী মাজেদা বেগম (১৩) সাত দিনেও উদ্ধার হয়নি। মাজেদা চকরিয়া উপজেলার পশ্চিম পাড়ার নুর মোহাম্মদের মেয়ে। স্বজনরা জানান, প্রতিদিন স্কুলে যাওয়ার পথে প্রতিবেশী ইদ্রিচ মিয়া (২২) মাজেদাকে উত্ত্যক্ত করত। বিষয়টি অভিভাবকদের জানালে ইদ্রিচ ও তার সহযোগীরা গত ২৫ এপ্রিল বিদ্যালয়ে যাওয়ার পথে তাকে অপরহণ করে।

—লামা (বান্দরবান) প্রতিনিধি 

ঝড়ের কবলে মৃত্যু

চাঁদপুর শহরের বাবুরহাটে ঝড়ের কবলে পড়ে সিএনজি অটোরিকশাচালক ইমনের (৩৫) মৃত্যু হয়েছে। গতকাল বাবুরহাট বিসিকের সামনে এ ঘটনা ঘটে। নিহত ইমন হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের আ. হাকিমের ছেলে। এ সময় অটোতে থাকা যাত্রীরাও আহত হয়েছেন। তাদের পরিচয় জানা যায়নি।

—চাঁদপুর প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে আটক

নেত্রকোনার কলমাকান্দায় শিশু ধর্ষণের অভিযোগে সাদ্দাম নামে যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে তাকে কোর্টে পাঠানো হয়। ধর্ষণের শিকার শিশুকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

—নেত্রকোনা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর