শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:২৪

'মাদরাসা শিক্ষাকে আধুনিক ও বিজ্ঞান সম্মত করতে কাজ করছে আ’লীগ সরকার'

দিনাজপুর প্রতিনিধি

'মাদরাসা শিক্ষাকে আধুনিক ও বিজ্ঞান সম্মত করতে কাজ করছে আ’লীগ সরকার'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের নৌকা মার্কার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমি রাজনীতি করি জনগণের কল্যাণের জন্য, এই কল্যাণময় কাজের অংশীদার হিসেবে আপনাদের সকলকে পাশে চাই। আমি সেবক হিসেবে কাজ করতে চাই। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার বিগত দশ বছরে যে উন্নয়ন করেছে তাতে এবারও বিপুল ভোটে জনগণের সেবক হিসেবে রাষ্ট্র পরিচালনার দায়িত্বভার গ্রহণ করবে। আওয়ামী লীগ সরকার দেশের মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিক ও বিজ্ঞান সম্মত করার জন্য কাজ করে যাচ্ছে।  

বুধবার সকালে সেতাবগঞ্জ কামিল মাদরাসা মিলনায়তনে বোচাগঞ্জ উপজেলার সকল মাদরাসার শিক্ষক ও কর্মচারীদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

সেতাবগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ মোঃ রোস্তম আলীর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন আটগাঁও দাখিল মাদরাসার সুপার আনোয়ার পারভেজ, আনোড়া দাখিল মাদরাসার সুপার মোঃ মঞ্জুরুল ইসলাম প্রমুখ। 

এসময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, শ্রমিক নেতা হাবিবুর রহমান দুলাল, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল জব্বার প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর