শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৬:১২
আপডেট : ৩ মার্চ, ২০২১ ১৬:১২
প্রিন্ট করুন printer

১৮ মার্চ মুক্তি পাবে চঞ্চল চৌধুরী ও শুভর ওয়েব সিরিজ কন্ট্রাক্ট

অনলাইন ডেস্ক

১৮ মার্চ মুক্তি পাবে চঞ্চল চৌধুরী ও শুভর ওয়েব সিরিজ কন্ট্রাক্ট

দক্ষিণ এশিয়ার বৃহত্তম ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশে নির্মিত তৃতীয় অরিজিনালের অফিসিয়াল পোস্টার উন্মোচন করেছে। রাজনৈতিক-রোমাঞ্চ ভিত্তিক এই ওয়েব সিরিজটির নাম ‘কন্ট্রাক্ট’ যাতে অভিনয় করেছে চঞ্চল চৌধুরী ও আরেফিন শুভ। 

মাইনকার চিপায় ও  WTFry-এর অসাধারণ সফলতার পর ‘কন্ট্রাক্ট’ও ওটিটি প্ল্যাটফর্মে সাড়া ফেলবে বলে প্রত্যাশা জি ফাইভ’র। অন্যান্য বাংলা অরিজিনালের মতো ‘কন্ট্রাক্ট’ও বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশী দর্শকরা।

বাংলাদেশের সুপরিচিত লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা পাঠক নন্দিত বই ‘কন্ট্রাক্ট’র উপর ভিত্তি করে ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে। ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে রাজনীতির এক অন্ধকার জগত যেখানে স্বার্থোদ্ধারের জন্য গড়ে তোলা হয় খুনিদের। এই প্রথমবারের মতো কোন ওয়েব সিরিজে একসাথে কাজ করেছেন ঢাকার চলচ্চিত্রের অন্যতম তারকা চঞ্চল চৌধুরী ও আরেফিন শুভ। 

ওয়েব সিরিজটির অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন জাকিয়া বারী মম, রাফিয়াত রশিদ মিথিলা ও তারিক আনাম খান। কন্ট্রাক্ট পরিচালনা করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, সহকারী পরিচালক হিসেবে রয়েছেন পার্থ সরকার। সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল পোস্টার প্রকাশের মাধ্যমে গতকাল সন্ধ্যায় এই ওয়েব সিরিজটি সম্পর্কে দর্শকদের জানিয়েছেন আরেফিন শুভ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর