রবিবার, ১২ মার্চ, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

আইবিসিএফের টাস্ক কমিটির ৩৯তম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মো. আলী সভাপতিত্ব করেন।


প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সেমিস্টার-১ এর নবাগত ছাত্র-ছাত্রীদের সম্প্রতি বরণ করে নেওয়া হয়েছে। নবীন শিক্ষার্থীদের উদ্দেশে মোটিভেশনাল বক্তব্য রাখেন নাভিদ’স কমেডি ক্লাবের ফাউন্ডার অ্যান্ড সিইও নাভিদ মাহবুব।


অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে ‘জলবায়ু পরিবর্তন ও নবায়নযোগ্য শক্তি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এ ওয়ার্কশপে প্রধান অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট লিয়াকত সিকদার।


সম্প্রতি জিপিএইচ ইস্পাত লিমিটেড এবং প্রফেশনাল স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন (PSEA) যৌথভাবে ঢাকার একটি পাঁচতারা হোটেলে ‘হাই স্ট্রেংথ স্টিল B600C-R: ইমপ্রুভিং আর্থকোয়েক রেসিলিয়েন্স’ শীর্ষক একটি সেমিনারের আয়োজন করে।

 

ইউনাইটেড হাসপাতালেউইমেন কেয়ার সেন্টার

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইউনাইটেড হাসপাতাল নারী স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে একটি নিবেদিত স্বাস্থ্যসেবা কেন্দ্র ‘উইমেন কেয়ার সেন্টার’ উদ্বোধন করেছে। এই সেন্টার নারী, প্রসূতি ও প্রজনন স্বাস্থ্য সমস্যার একটি সমন্বিত সেবা কেন্দ্র, যেখানে দক্ষ প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং প্রশিক্ষিত নার্সদের সমন্বয়ে একটি নিবেদিত দল রোগীদের সুস্থতা নিশ্চিত করবে। ইউনাইটেড হাসপাতালের উইমেন কেয়ার সেন্টারের লক্ষ্য নারীদের যে কোনো বয়সের যে কোনো স্বাস্থ্যসেবার প্রয়োজনে সহায়তা করা।

 

পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকায় মেটলাইফ

ফরচুন ম্যাগাজিনের ২০২৩ সালের বিশ্বের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকায় স্থান করে নিয়েছে মেটলাইফ। ফরচুন ম্যাগাজিনের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদনে মেটলাইফসহ মোট আটটি জীবনবীমা সেবাদাতা প্রতিষ্ঠানকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যুক্তরাষ্ট্রভিত্তিক স্বনামধন্য ম্যানেজমেন্ট কনসালটেন্ট প্রতিষ্ঠান কর্ন ফেরির সঙ্গে যৌথভাবে প্রাতিষ্ঠানিক সুনামের ভিত্তিতে বিভিন্ন শিল্প খাতের পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকা তৈরি করে ফরচুন ম্যাগাজিন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর