শনিবার, ২৭ আগস্ট, ২০২২ ০০:০০ টা

মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গতকাল ওই শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষা করার জন্য কুড়িগ্রাম আদালতে নেওয়া হয়েছে। তবে  গ্রেফতার হওয়ার ভয়ে পালিয়েছেন ওই শিক্ষক। স্থানীয়রা জানান, কর্মস্থলে যাওয়া-আসার পথে গোরুকমণ্ডপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেব মিয়া বালারহাট ডি এস দাখিল মাদরাসার নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর থেকে উভয়ের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। এতদিন তাদের প্রেমের সম্পর্ক গোপন থাকলেও পরে তা ছড়িয়ে পড়লে বিয়ের চাপ দেয় ওই শিক্ষার্থী। উপায়ন্তর না পেয়ে ওই শিক্ষকের লোকজন বৃহস্পতিবার মেয়ের বাড়িতে সালিশি বৈঠক বসায়।

ওই বৈঠক ব্যর্থ হলে মেয়ের বাবা বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা করেন। সহকারী শিক্ষকের বাড়ি নাওডাঙ্গা এলাকায়। তিনি দুই সন্তানের জনক। এ ঘটনায় ফুলবাড়ী থানায় ধর্ষণ মামলা করেছেন মেয়েটির অভিভাবক।

ফুলবাড়ী উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান জানান, বিষয়টি শুনেছি। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির ঘটনা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান, মেয়ের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মেয়েটিকে মেডিকেল পরীক্ষা করার জন্য গতকাল কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর