শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৭
প্রিন্ট করুন printer

গণধর্ষণের প্রতিবাদে ঘোড়াঘাটে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি:

গণধর্ষণের প্রতিবাদে ঘোড়াঘাটে মানববন্ধন

গণধর্ষণের প্রতিবাদে ও বিচারকার্য দ্রুত সম্পন্ন করার দাবিতে মানববন্ধন করেছে ঘোড়াঘাট উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থা। এতে সর্বস্তরের মানুষ অংশ নেয়। মঙ্গলবার সকালে ঘোড়াঘাট-হাকিমপুর আঞ্চলিক মহাসড়কে ঘোড়াঘাট উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনের আয়োজন করে উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থা।

মানববন্ধনে ঘোড়াঘাট উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থার সভাপতি ইন্দু মোহন মার্ডীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিন। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু, উপজেলা হিন্দু-বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন মহন্ত, পালক চার্চেস ও গড মিশনের রেভাঃ মিল্টন মল্লিক জন, আদিবাসী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক জর্জ হেম্ব্রম, প্রভাষক শিবু কিস্কু, শিক্ষক সুভাষ বেসরাসহ অনেকে। 

উল্লেখ্য, প্রেমিকের ছদ্মবেশে ফোনে কথা বলে রাতের আধারে ডেকে নিয়ে শনিবার দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের এক আদিবাসী কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। পরে রবিবার সকালে ঘুম থেকে উঠে ঘরে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে লিচুর বাগানে পড়ে থাকা মেয়েকে উদ্ধার করে এবং মেয়ের মুখে ঘটনা শুনে থানায় যায়। এই ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর