শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ২০:৫৪
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু ম্যারাথন অনুষ্ঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু ম্যারাথন অনুষ্ঠিত

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্টিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ মাঠ থেকে ম্যারাথন দৌড় শুরু হয়। পরে শহরের গুহ রোড, কলেজ রোড, ভাড়াউড়া চা-বাগান, বিটিআরআই রাস্তার মোড় ঘুরে ভানুগাছ রোড হয়ে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। ফিতা কেটে ম্যারাথন দৌড় এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এর আয়োজক ছিল শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের। আর সহযোগীতায় ছিল বাংলাদেশ সেনাবাহিনী। ম্যারাথনে উপজেলার মাধ্যমিক, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শ্রীমঙ্গল প্রেস ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ৫শ নারী-পুরুষ অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সিলেট ক্যান্টমেন্টের মেজর মো. মাজহার, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান সাগর হাজরা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, মৌলভীবাজার জেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার প্রমুখ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, এ উপজেলায় সুন্দরভাবে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন শেষ হয়েছে। সর্ব শ্রেণি পেশার লোকজন স্বতস্ফুর্তভাবে এই ম্যারাথনে অংশ নিয়েছেন। ম্যারাথনে অংশ নেয়া দেশের লক্ষ লক্ষ মানুষের নামের পাশে এ উপজেলায় অংশগ্রহণকারীদের নামও লেখা থাকবে। এ রকম একটি চমৎকার ইভেন্ট আয়োজন করার জন্য তিনি সরকারকে ধন্যবাদ জানান।  

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর