শিরোনাম
প্রকাশ : ২ মে, ২০২১ ১৬:৪৬
প্রিন্ট করুন printer

চলাচলের রাস্তা বন্ধ নিয়ে অভিযোগ করায় হামলা

কুমিল্লা প্রতিনিধি

চলাচলের রাস্তা বন্ধ নিয়ে অভিযোগ করায় হামলা
হামলায় আহত ব্যক্তি।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার তুলাগাঁও গ্রামে চলাচলের রাস্তা বন্ধ নিয়ে অভিযোগ করায় হামলার অভিযোগ উঠেছে। হামলার ঘটনায় সাতজনের বিরুদ্ধে শনিবার দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী ওই গ্রামের সোহেল সরকার। তিনি একই গ্রামের ইউপি সদস্য আবুল হাশেম, আকাশ সরকার, দুলাল মিয়া, মো. জুয়েল, নুরুজ্জামান পাভেল ও মো. লিটন, সুলতানপুরের রাসেল আহমেদসহ অজ্ঞাত ১৫ জনের নামে মামলা দায়ের করেন।

তিনি মামলায় অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জেরে ৩০ এপ্রিল রাতে আসামিরা তাদের দোকান লুটপাট করে। বাধা দিতে গেলে তাদের লোকজনদের কুপিয়ে আহত করে।

দেবিদ্বার উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ৫০ বছর ধরে এলাকাবাসীর ব্যবহার করা একটি সড়ক প্রভাবশালীরা বন্ধ করে দেয়। বিষয়টি শুনে পরিদর্শনে যাই। সেখান থেকে আসার পরে শুনি যারা অভিযোগ করেছেন তাদের ওপর হামলা হয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য আবুল হাশেমের বক্তব্য নেওয়ার জন্য তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করে সেটি বন্ধ পাওয়া যায়।

মামলার তদন্তের দায়িত্ব পাওয়া এসআই সালাউদ্দিন শামীম বলেন, ওই গ্রামে দুই পক্ষের বিরোধ রয়েছে। ঘটনার দিন আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি। এ বিষয়ে মামলা হয়েছে। আমরা আইনগত পদক্ষেপ গ্রহণ করব।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর