শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১৯:০৭
প্রিন্ট করুন printer

হবিগঞ্জে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Google News

হবিগঞ্জে পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে প্রবাসীদের নিয়ে গঠিত বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে আওয়ালমহল তালীমুল কোরআন মাদ্রাসায় খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

ওই মাদ্রাসায় আওয়ালমহলসহ বেশ কয়েকটি গ্রামের ৭০ জন দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তেল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি ময়দা, ২ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম খেজুর ও ১০০ গ্রাম পাউডার দুধ। এছাড়া কবিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কবিরপুরের ৩০ জন দরিদ্র-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাখেন হাফেজ সামরুল ইসলাম, আবুল কালাম মেম্বর, সাবেক মেম্বর আব্দুল কাইয়ূম, মোফাজ্জল হোসাইন, হাজী আব্দুল মতিন, পল্লী চিকিৎসক আব্দুল হক, সংগঠনের প্রতিনিধি মো. রুহুল আমিন চৌধুরী, ভলেন্টিয়ার জিয়াউর রহমান, শিক্ষক কাঞ্চন কুমার শীল, সুব্রত কুমার চৌধুরী, মো. নাজমুল ইসলাম, মো. মুখলিছ মিয়া, সোহেল রহমান ও ফাহাদ চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন-ব্যবসায়ী নাসির উদ্দিন, এলাকার মুরুব্বী আব্দুল গফুর, আব্দুল আফাদ মিয়া, আবুল হোসেন, প্রদীপ দাশ ও মো সেলিম মিয়া প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে অতিথি ছিলেন হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী। ফাউন্ডেশনের প্রতিনিধি মো. রুহুল আমিন চৌধুরী ও ফাউন্ডেশনের আহ্বায়ক লন্ডন প্রবাসী মো. হুমায়ন কবির চৌধুরী শামীম লিখিত বক্তব্য পাঠ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর