১০ অক্টোবর, ২০২১ ২১:৪৪

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ঠিকাদারকে গুলি, আটক ১

বাগেরহাট প্রতিনিধি

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ঠিকাদারকে গুলি, আটক ১

প্রতীকী ছবি

মাদক ব্যবসায় বাঁধা দেয়ার কারণেই ঠিকাদার সিরাজুল ইসলাম মনককে (৪০) গুলি করা হয়। এ ঘটনায় ঠিকাদার সিরাজুল ইসলাম বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামলার বিবরণে তিনি একই এলাকার দুলাল আকন নামের এক মাদক ব্যবসায়ীর মাদক ব্যবসায় বাধা দেওয়ার কারণ হিসেবে উল্লেখ করেন। এদিকে ঠিকাদার সিরাজুল ইসলামকে পায়ে গুলি করার ঘটনায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে আজ ভোর রাতে দুলাল আকনকে (৩৫) ফরিদপুরের ভাঙ্গা থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। আটক দুলাল শহরের পশ্চিম হাড়িখালী এলাকার শাহাজাহান আকনের ছেলে। 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. আজিজুল ইসলাম বলেন, ঠিকাদার সিরাজুল ইসলাম মনককে গুলি করার ঘটনায় শনিবার রাতে সে নিজে বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় দুলাল আকন নামের একজনকে আটক করা হয়েছে। আটক দুলালের নামে বাগেরহাট মডেল থানায় মাদক ও মারামারিসহ ১১টি মামলা রয়েছে। এসব মামলায় সে জামিনে ছিলো।    

উল্লেখ, শুক্রবার (৮ অক্টোর) সন্ধ্যায় বাগেরহাট শহরতলীর পশ্চিম হাড়িখালী এলাকায় মটর সাইকেলে আসা সন্ত্রাসীদের গুলিতে সিরাজুল ইসলাম মনক (৪০) গুরুত্বর আহত হয়। এ ঘটনার পর বাগেরহাট শহরে আতংক ছড়িয়ে পড়ে। ঠিকাদার মনক বাগেরহাট শহরতলীর কৃষ্ণনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর