১১ নভেম্বর, ২০২২ ০১:৩২

যুব মহাসমাবেশ : সিরাজগঞ্জ থেকে ঢাকার পথে ১৪ বাস

সিরাজগঞ্জ প্রতিনিধি

যুব মহাসমাবেশ : সিরাজগঞ্জ থেকে ঢাকার পথে ১৪ বাস

১৪টি বাসযোগে নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে রওনা দেন (ডানে)।

যুবলীগের সুবর্ণজয়ন্তীর যুব মহাসমাবেশে যোগ দিতে সিরাজগঞ্জ জেলা যুবলীগের প্রায় তিন সহস্রাধিক নেতাকর্মী ঢাকায় যাবেন। এর মধ্যে জেলা যুবলীগের সাবেক সদস্য আলহাজ সরকারের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী রাতেই ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের পৌরসভা এলাকা থেকে বড় ১৪টি বাসযোগে নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে রওনা দেন। জেলার রায়গঞ্জ, তাড়াশ, সলঙ্গা, উল্লাপাড়া ও কামারখন্দ ছাড়াও পৌরসভার নেতাকর্মীরা রয়েছেন।

অন্যদিকে, জেলা যুবলীগের সাবেক সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের নেতৃত্বে শুক্রবার সকালে আরো দুই হাজার নেতাকর্মী সমাবেশে যোগ দিতে ঢাকার উদ্দেশে রওনা হবেন। দীর্ঘদিন পর বিভিন্ন ইউনিয়ন-উপজেলা ও জেলার নেতাকর্মীরা একসঙ্গে ঢাকায় যেতে পেরে তাদের মধ্যে উৎসাহ-উদ্দীপনাও বিরাজ করছে।

যুবলীগ নেতা আলহাজ্ব হোসেন জানান, সিরাজগঞ্জ থেকে সহস্রাধিক নেতাকর্মী ঢাকার যুবলীগের মহাসমাবেশ যোগ দেওয়ার উদ্দেশ্যে রওনা হবে। সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রী যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে যেসকল দিক-নির্দেশনা দেবেন, নেতাকর্মীরা তার বক্তব্য বাস্তবায়নে পুরোপুরি রাজপথে কাজ করবে।

জেলা যুবলীগের সাবেক সভাপতি রাশেদ ইউসুফ জানান, জেলার প্রতিটি ইউনিটের প্রায় ২ হাজার নেতাকর্মীরা আমার নেতৃত্বে সকালে ঢাকায় রওনা হবে। সমাবেশকে সফল করতে নেতাকর্মীদের মধ্যে আনন্দ-উৎসব বিরাজ করছে। অপশক্তি বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীলতা, যাতে সৃষ্টি না করতে পারে, সেজন্য যুবলীগ সব সময় মাঠে আছে এবং থাকবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর