১১ নভেম্বর, ২০২২ ১৮:৩৪

‘১৬ বছর আগের সুদের’ টাকার জন্য গৃহবধূকে ধর্ষণ, আটক দু’জন

নিজস্ব প্রতিবেদক

‘১৬ বছর আগের সুদের’ টাকার জন্য গৃহবধূকে ধর্ষণ, আটক দু’জন

সিরাজগঞ্জের শাহজাদপুরে সুদের টাকার জন্য এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।

গতকাল বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন শাহজাদপুর উপজেলার নুকালী দক্ষিণপাড়া গ্রামের মৃত রমজানের ছেলে মো. শেরালী আলী হোসেন ওরফে শেরে (৪৮) ও নুকালী পূর্বপাড়া গ্রামের মো. লতিফ সরকারের ছেলে মো. ইয়াসিন সরকার (৩৫)।  

শুক্রবার দুপুরে র‌্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট আবুল হাসেম সবুজ জানান, সোমবার গভীর রাতে মদ্যপ অবস্থায় শেরালী আলী ও ইয়াসিন শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামের এক ট্রাক শ্রমিকের বাড়িতে যান। এ সময় তারা গৃহবধূর স্বামীর কাছে ১৬ বছর আগের সুদের টাকা পাবে বলে দাবি করে গালিগালাজ করেন। এক পর্যায়ে ওই ট্রাক শ্রমিকের স্ত্রী বাইরে এলে শেরালী তাকে বলে তোর স্বামী সুদের টাকা না দেওয়ায় তাকে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়। গৃহবধূ বাইরে গেলে গলায় ছুরি ঠেকিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যান দুইজন।

পরে ওই গৃহবধূ বাদী হয়ে শাহজাদপুর থানায় দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রামের রওশন ফকিরের বাড়ির সামনে থেকে দুইজনকে আটক করা হয়। আটকৃকতদের শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর